বাংলা নিউজ > ময়দান > বোলিংয়ে শার্দুল, ব্যাটিংয়ে রজত! নিউজিল্যান্ড ‘এ’ কে সহজে হারাল সঞ্জুর দল

বোলিংয়ে শার্দুল, ব্যাটিংয়ে রজত! নিউজিল্যান্ড ‘এ’ কে সহজে হারাল সঞ্জুর দল

ভারত ‘এ’ দলের মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড ‘এ’ দল

নিউজিল্যান্ড ‘এ’ দল বর্তমানে ভারত সফরে রয়েছে। বর্তমানে ভারত ‘এ’ এবং নিউজিল্যান্ড ‘এ’ দলের ​​মধ্যে একটি তিন ম্যাচের বেসরকারি ওডিআই সিরিজ খেলা হচ্ছে। একই সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক ভারত ‘এ’ সহজ জয় পেয়েছে। সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দল নিউজিল্যান্ড ‘এ’-কে ৭ উইকেটে পরাজিত করেছে।

নিউজিল্যান্ড ‘এ’ দল বর্তমানে ভারত সফরে রয়েছে। বর্তমানে ভারত ‘এ’ এবং নিউজিল্যান্ড ‘এ’ দলের ​​মধ্যে একটি তিন ম্যাচের বেসরকারি ওডিআই সিরিজ খেলা হচ্ছে। একই সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক ভারত ‘এ’ সহজ জয় পেয়েছে। সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দল নিউজিল্যান্ড ‘এ’-কে ৭ উইকেটে পরাজিত করেছে।

এই ম্যাচে শার্দুল ঠাকুরের বোলিং যখন চমকপ্রদ দেখাচ্ছিল তখন রুতুরাজ গায়কোয়াড়, রজত পতিদার এবং সঞ্জু স্যামসনের ব্যাটিং-ও প্রমাণ করেছেন। এই ম্যাচে ভারত ‘এ’ দলের অধিনায়ক সঞ্জু স্যামসন টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। এমন অবস্থায় নিউজিল্যান্ড ‘এ’ দল প্রথমে ব্যাট করতে নামে। প্রথমে ব্যাট করে ৪০.২ ওভারে ১৬৭ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ডের ‘এ’দল। মাইকেল রিপন করেন ৬১ রান, জো ওয়াকার করেন ৩৬ রান। অধিনায়ক রবার্ট ও'ডোনেলের সংগ্রহে ছিল ২২ রান। এ ছাড়া আর কোনও কিউয়ি ব্যাটার ১০ রানের বেশি করতে পারেননি। এ কারণেই দলটি তাড়াতাড়ি মাত্র ১৬৭ রানের মধ্যেই অলআউট হয়ে যায়।

আরও পড়ুন… ধুঁকছেন বাবর, পাশে পেলেন ইনজামামকে

ভারতের হয়ে শার্দুল ঠাকুর নেন চারটি উইকেট। কুলদীপ সেন নেন ৩টি উইকেট। কুলদীপ যাদব শিকার করেন ১টি উইকেট। একই সময়ে, ভারত ‘এ’ দল ১৬৮ রানের লক্ষ্যে খেলতে নামে। মাত্র ৩১.৫ ওভারেই ১৬৮ রানের লক্ষ্য অর্জন করে সঞ্জু স্যামসনের দল। রুতুরাজ গায়কোয়াড় ৫৪ বলে ৪১ রান করেন, এছাড়াও রজত পতিদার ৪১ বলে ৪৫ রান করেন। অধিনায়ক সঞ্জু স্যামসন ২৯ রানে অপরাজিত থাকেন। রাহুল ত্রিপাঠীর ব্যাট থেকে আসে ৩১ রান। পৃথ্বী শ করেছেন ১৭ রান। ফলে সাত উইকেটে জয় নিশ্চিত করে ভারতের ‘এ’ দল। 

সাম্প্রতিক দলীপ ট্রফিতে ভালো ব্যাট করার পর, শ এই সিরিজেও ব্যাটিং করবে বলে আশা করা হয়েছিল, কিন্তু তিনি প্রথম সুযোগে একটি ছোট স্কোরের সামনে ব্যর্থ হন এবং মাত্র ১৭ রান করেন তিনি। একই সময়ে, ঋতুরাজ গায়কোড়, যিনি টিম ইন্ডিয়ার সঙ্গে খেলার সুযোগ পেয়েছিলেন সেটা কাজে লাগান তিনি। অবশ্যই এদিন ভাল ব্যাটিং করেছেন। গায়কোয়াড় তাঁর ভালো ফর্ম অব্যাহত রাখেন এবং ৪১ রানের ইনিংস খেলেন।

আরও পড়ুন… কার্তিকের ঘাড় ধরে ঝাঁকিয়ে ঠিক করেছিলেন রোহিত, দাবি উথাপ্পার

শেষ পর্যন্ত অধিনায়ক সঞ্জু স্যামসন ও রজত পতিদারের জুটি ৬৯ রান যোগ করে। এরফলে দলকে তারা জয়ের পথে নিয়ে যান। এই বছর, মধ্যপ্রদেশের ব্যাটসম্যান পতিদার, যিনি প্রথম শ্রেণি এবং টি-টোয়েন্টিতে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, ওয়ানডে ফর্ম্যাটেও তার গতি অব্যাহত রেখেছিলেন এবং দ্রুত গতিতে ৪৫ ​​রান করেছেন। একই সময়ে, স্যামসনও কোন ঝামেলা ছাড়াই ২৯ রানের একটি অপরাজিত ইনিংস খেলেন, যেখানে তিনি ৩টি দুর্দান্ত ছক্কা মেরে ৩২ ওভারেই জয় নিশ্চিত করেছিল।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.