বাংলা নিউজ > ময়দান > দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান পর্ব সেরে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শার্দুল ঠাকুর

দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান পর্ব সেরে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শার্দুল ঠাকুর

শার্দুল ঠাকুর ও মিত্তালি পারুলকর

সোমবারই নিজের দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা মিত্তালি পারুলকরের সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করে ফেললেন ভারতের এই তারকা ক্রিকেটার।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় দলের হয়ে নামার জোড় সম্ভাবনা রয়েছে শার্দুল ঠাকুরের।  সেই কারণেই টি-২০ বিশ্বকাপের পর নিজের শারীরিক ও মানসিক চাপ সামলাতে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। তবে রেস্টিং পিরিয়ডের এই সময়টাকে কাজে লাগালেন শার্দুল ঠাকুর। সোমবারই নিজের দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা মিত্তালি পারুলকরের সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করে ফেললেন ভারতের এই তারকা ক্রিকেটার। মিত্তালি পারুলকরের সঙ্গে শার্দুল ঠাকুরের প্রেম দীর্ঘ দিনের। সোশ্যাল মিডিয়ায় আগেও একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এবার সেই প্রেমকে পরিণতি দেন দুজনে। 

সোমবার বিকেসির মুম্বইয়ের ক্রিকেট অ্যাসোসিয়েশন চত্ত্বরেই খুব ছোট করেই বাগদান পর্বের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শার্দুল ঠাকুর এবং মিত্তালি পারুলকরের কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। সব মিলিয়ে প্রায় ৭৫ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে সূত্রের খবর। নাচে গানে একেবারে ভরে উঠেছিল শার্দুল এবং মিত্তালির বাগদানের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন হিটম্যান রোহিত শর্মাও।

শোনা যাচ্ছে, বাগদানের প্রায় এক বছর পর বিয়ে করবেন শার্দুল ঠাকুর ও মিতালি পারুলকর। ৬ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকা এ-র বিরুদ্ধে শুরু হওয়া ভারতীয় দলের হয়ে মাঠে নামতে পারে শার্দুল।  সেই কারণে খুব সম্ভবত শীঘ্রই এই বিশ্রামের মেয়াদ শেষ হতে চলেছে। তবে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে যে, পরের বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপের পরই নিজেদের মধ্যে গাঁটছড়া বাঁধতে পারেন শার্দুল এবং মিত্তালি। জীবনের নতুন অধ্যায়ের জন্য শার্দুল ঠাকুরকে শুভেচ্ছা জানিয়েছেন বহু তারকা।

বন্ধ করুন