বাংলা নিউজ > ময়দান > CPL 2021:শেষ বলে ৪ বাকি ছিল, ছয় হাঁকিয়ে ম্যাচ জেতালেন শেলডন কটরেল, ভাইরাল ভিডিও
শেলডন কটরেল।
শেলডন কটরেল।

CPL 2021:শেষ বলে ৪ বাকি ছিল, ছয় হাঁকিয়ে ম্যাচ জেতালেন শেলডন কটরেল, ভাইরাল ভিডিও

  • প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬০ রান তোলে বার্বাডোজ। শেষ বলে যখন ৪ রান দরকার ছিল, তখন শেলডন যদি ছক্কা হাঁকান। ছক্কাটা না হাঁকালে ম্যাচের ফল অন্য রকম হতেও পারত।

বল হাতে মাত্র ১ উইকেট পেয়েছিলেন। কিন্তু ব্যাট হাতে বাজিমাত করলেন শেলডন কটরেল। শেষ বলে বাকি ছিল ৪ রান। টেল এন্ডারে নেমে শেষ বলে ছক্কা হাঁকিয়ে বার্বাডোজ রয়্যালসের বিরুদ্ধে ২ উইকেটে জয় ছিনিয়ে নিলেন সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের শেলডন কটরেল।

বৃহস্পতিবার সিপিএল-এর ম্যাচে বার্বাডোজ রয়্যালসের মুখোমুখি হয়েছিল সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। টসে জিতে বার্বাডোজকে ব্যাটিং করতে পাঠিয়েছিল সেন্ট কিটস। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬০ রান তোলে বার্বাডোজ। স্মিত প্যাটেল ৪৮ বলে ৫৪ করেন। ২৬ বলে ৩০ রান করেছিলেন জনসন চার্লস। এর বাইরে বাকিরা কেউ কুড়ি রানের গণ্ডি টপকাতে পারেননি। 

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ১ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল সেন্ট কিটস। ৩৫ রানের মাথায় তারা প্রথম উইকেট হারায়। তবে ক্রিস গেইল দলের হাল ধরেন। ৩৯ বলে ৪২ রান করে তিনি আউট হয়ে যান। তবে ম্যাচ জিততে সাহায্য করেন ডমিনিক ড্র্যাকস এবং শেলডন কটরেল জুটি। ১৫ বলে ২৮ রান করে আউট হয়ে যান ড্র্যাকস। তবে শেলডন ৭ বলে ২০ করে অপরাজিত থাকেন। শেষ বলে যখন ৪ রান দরকার, তখন শেলডন যদি ছক্কাটা না হাঁকাতেন, তবে ম্যাচের ফল অন্য রকম হতেও পারত।

বন্ধ করুন