বাংলা নিউজ > ময়দান > এই দুই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গেইলকে আউট করে স্বপ্নের হ্যাটট্রিক করতে চান শেলডন কটরেল
স্বপ্নের হ্যাটট্রিক করতে চান শেলডন কটরেল (ছবি:গেটি ইমেজ)
স্বপ্নের হ্যাটট্রিক করতে চান শেলডন কটরেল (ছবি:গেটি ইমেজ)

এই দুই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গেইলকে আউট করে স্বপ্নের হ্যাটট্রিক করতে চান শেলডন কটরেল

  • একটি সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় শেলডন কটরেল ৩ জন খেলোয়াড়ের নাম নেন, যাদের উইকেট নিয়ে নিজের হ্যাটট্রিক করতে চান তিনি।

আন্তর্জাতিক ক্রিকেট হোক বা অন্য যে কোনও ক্রিকেট, হ্যাটট্রিক করতে চান প্রত্যেক বোলার। তাদের প্রত্যেকের স্বপ্ন পরপর তিন বলে তিনটি উইকেট তুলে নেবেন। প্রত্যেক বোলারই তার ক্যারিয়ারে অন্তত একবার হ্যাটট্রিক করতে চান। তবে অল্প কিছু বোলারের হ্যাটট্রিক করার স্বপ্নপূরণ হয়। ব্যাটসম্যানদের কাছে তার সেঞ্চুরি যতটা মানে, বোলারদের কাছে হ্যাটট্রিকও সমান অর্থ বয়ে আনে। একটি সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় শেলডন কটরেল ৩ জন খেলোয়াড়ের নাম নেন, যাদের উইকেট নিয়ে নিজের হ্যাটট্রিক করতে চান তিনি। 

এই তালিকায় শেলডন কটরেল ২ জন ভারতীয় খেলোয়াড়ের নাম রয়েছে। ক্যারেবিয়ান বোলার শেলডন কটরেলেরও এমন স্বপ্ন রয়েছে। নিজের হ্যাটট্রিক নিয়ে মুখ খুললেন শেলডন কটরেল। তিনি জানালেন কোন ৩ জন খেলোয়াড়ের উইকেট নিয়ে তিনি নিজের হ্যাটট্রিক সম্পন্ন করতে চান। তিনি সেই তিন জন ক্রিকেটারের নাম জানান।

শেলডন কটরেল বলেছেন, বিরাট কোহলি, রোহিত শর্মা এবং ক্রিস গেইলকে আউট করে হ্যাটট্রিক করাই তার স্বপ্ন। ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার শেলডন কটরেল স্বাধীনভাবে তার মতামত প্রকাশ করতে পরিচিত। শেলডন কটরেল প্রতিটি ইস্যুতে খোলাখুলি কথা বলেন। কটরেলের এই স্বপ্ন একমাত্র পূরণ হতে পারে আইপিএল-এর আসরে। তাও আবার যদি একই দলে বিরাট এবং কোহলি থাকেন। তাদের সঙ্গে সেই দলে থাকতে হবে গেইলকে। এছাড়া কোনও ভাবে কটরেল-এর স্বপ্নপূরণ হওয়া সম্ভব নয়।

বন্ধ করুন