বাংলা নিউজ > ময়দান > হ্যাটট্রিক করে ধাওয়ানের মতো 'লে-পঙ্গা' সেলিব্রেশন, শের খানের দাপটে ১১০ তুলে ৫৬ রানে ম্যাচ জয়: ভিডিয়ো
হ্যাটট্রিক করে থাই-ফাইভ সেলিব্রেশন শের খানের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

হ্যাটট্রিক করে ধাওয়ানের মতো 'লে-পঙ্গা' সেলিব্রেশন, শের খানের দাপটে ১১০ তুলে ৫৬ রানে ম্যাচ জয়: ভিডিয়ো

  • একদিকে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের উত্তেজক ব্যাট-বলের লড়াই, অন্যদিকে ১০ ওভারের ম্যাচের মারকাটারি ফ্লেভার, ক্রিকেটপ্রেমীদের মনোরঞ্জনের অভাব হচ্ছে না বিন্দুমাত্র।

একদিকে আইপিএলের উত্তেজক লড়াই, অন্যদিকে টি-১০ ক্রিকেটের মারকাটারি ফ্লেভার, ক্রিকেটপ্রেমীদের মনোরঞ্জনের অভাব হচ্ছে না বিন্দুমাত্র। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে শিখর ধাওয়ানের ব্যাট হাতে চার ছক্কার ফুলঝুরি ফোটানোর দিনেই শারজা রমজান টি-১০ লিগে দুর্দান্ত হ্যাটট্রিক করলেন শের খান। কাকতলীয় বিষয় হল, তিন বলে তিন উইকেট নেওয়ার পরে শিখর ধাওয়ানের ঢংয়েই থাই-ফাইভ সেলিব্রেশনে মাতেন সৈয়দ আঘা সিসি-র পেসার।

সোমবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের ১৫তম ম্যাচে সৈয়দ আঘার মুখোমুখি হয় রেহান খান ইভেন্টস। টস জিতে সৈয়দ আঘা সিসি শুরুতে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ১০ ওভারে ১১০ রানে অল-আউট হয়।

আরও পড়ুন:- তিন ব্যাটসম্যানের স্টাম্প উড়িয়ে হ্যাটট্রিক, IPL-এর ভরা মরশুমে T20 ক্রিকেটে চার বলে ৪ উইকেট অনামী পেসারের: ভিডিয়ো

নিয়াজ খান ২৫, হর্ষ দেশাই ১৮, হাসান ১৭, আব্দুল্লা খান ১৭, খালিদ শাহ ১৩ ও আরিয়ান সাক্সেনা ১০ রান করেন। ফারহাদ খান, ওয়াসি উর রহমান ও কাইফ আলি ২টি করে উইকেট নেন।

শের খানের হ্যাটট্রিক করে থাই-ফাইভ সেলিব্রেশনের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27595?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=WWW!+Hat-trick+with+a+thigh-five+celebration&contentDataType=DEFAULT

জবাবে ব্যাট করতে নেমে রেহান খান ইভেন্টস ৯.৩ ওভারে মাত্র ৫৪ রানে অল-আউট হয়ে যায়। বিনোদ রাঘবন ও মুজামিল খান ১৫ রান করে সংগ্রহ করেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি।

আরও পড়ুন:- টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক গর্ডনের, দাপুটে জয় তুলে নিল রয়্যালস: ভিডিয়ো

ইনিংসের পঞ্চম ওভারের শেষ ৩টি বলে (৪.৪, ৪.৫ ও ৪.৬ ওভারে) শের খান পরপর আউট করেন রেহান খান, বিনোদ রাঘবন ও কাইফ আলিকে এবং ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন। শের খান ১১ রানে ৩টি উইকেট নেন। ৩টি করে উইকেট নিয়েছেন সিমরনজিৎ সিং ও হর্ষ দেশাইও। সৈয়দ আঘা সিসি ৫৬ রানে ম্যাচ জেতে।

বন্ধ করুন