বাংলা নিউজ > ময়দান > মুম্বই ইন্ডিয়ান্সের গ্লাভস পরে পাকিস্তান সুপার লিগে ব্যাট করলেন রাদারফোর্ড
মুম্বই ইন্ডিয়ান্সের জ্যাকেট ও গ্লাভস পরে রাদারফোর্ড। ছবি- সোশ্যাল মিডিয়া।
মুম্বই ইন্ডিয়ান্সের জ্যাকেট ও গ্লাভস পরে রাদারফোর্ড। ছবি- সোশ্যাল মিডিয়া।

মুম্বই ইন্ডিয়ান্সের গ্লাভস পরে পাকিস্তান সুপার লিগে ব্যাট করলেন রাদারফোর্ড

  • ক্যারিবিয়ান তারকা পিএসএল খেলতে পাকিস্তানে পৌঁছন ইন্ডিয়ান প্রিমিয়র লিগের স্মৃতি নিয়ে।

আইপিএলের অনুকরণে ২০১৬ সালে শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগ। এতগুলো বছর কেটে গেলেও আইপিএলের ছায়া থেকে বেরোতে পারল না পিএসএল। শেরফান রাদারফোর্ডের হাত ধরে চলতি পিএসএএলে দেখা গেল আইপিএলের উপস্থিতি।

মুম্বই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ান উইকেটকিপার-ব্যাটসম্যান আইপিএল অভিযান শেষ করেই পিএসএলের প্লে-অফ খেলতে পাকিস্তানে গিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামার সুযোগ না হলেও পিএসএল ফ্র্যাঞ্চাইজি করাচি কিংসের হয়ে তিনি কোয়ালিফায়ারে মাঠে নামেন।

পাকিস্তানে পা দেওয়া থেকে মাঠে নামা পর্যন্ত রাদারফোর্ড বয়ে বেড়ান মুম্বই ইন্ডিয়ান্সের স্মৃতি। পাকিস্তানে পৌঁছনোর পর ফ্র্যাঞ্চাইজিদের তরফে সোশ্যাল মিডিয়ায় রাদারফোর্ডের আগমন সংবাদ দেওয়া হয়। সেখানে দেখা যাচ্ছে ক্যারিবিয়ান তারকা মুম্বই ইন্ডিয়ান্সের জ্যাকেট ও মাস্ক পরে রয়েছেন বিমানবন্দরে। পরে যথন তিনি ব্যাট করতে নামেন, সেখানেও দেখা যায় মুম্বই ইন্ডিয়ান্সের গ্লাভস রয়েছে তাঁর হাতে।

মুলতান সুলতান্সের বিরুদ্ধে কোয়ালিফায়ারের সুপার ওভারে দুরন্ত ব্যাট করেন রাদারফোর্ড। তিনি চার বল খেলে একটি চার ও একটি ছক্কার সাহায্যে ১১ রান করে আউট হন। করচি শেষমেশ সুপার ওভারে ম্যাচ জিতে ফাইনালে জায়গা করে নেয়। ফাইনালে তারা মুখোমুখি হবে লাহোর কালান্দার্সের।

বন্ধ করুন