বাংলা নিউজ > ময়দান > এটাই কি বছরের সেরা বল? শিখার অবিশ্বাস্য ইনসুইং ডেলিভারিতে ক্লিন বোল্ড হিলি, দেখুন ভিডিও

এটাই কি বছরের সেরা বল? শিখার অবিশ্বাস্য ইনসুইং ডেলিভারিতে ক্লিন বোল্ড হিলি, দেখুন ভিডিও

বোল্ড হিলি। ছবি- আইসিসি।

ভারতীয় পেসারের দুরন্ত ডেলিভারির কুল-কিনারা খুঁজে পেলেন না অজি ওপেনার।

হাতে অল্প রানের পুঁজি। অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ১১৮ রান নিয়ে টি-২০ ম্যাচ জিততে হলে বোলিংয়ের শুরুটা ভালো হওয়া দরকার। কারারা ওভালে ভারতের হয়ে নতুন বলে দৌড় শুরু করেন শিখা পান্ডে। প্রথম বলেই বাউন্ডারি মারেন অ্যালিসা হিলি।

বোলিংয়ে ভারতের হতাশাজনক শুরু মনে হওয়াই স্বাভাবিক। তবে ঠিক পরের বলেই যা ঘটে, তা দেখার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না ক্রিকেটপ্রেমীরা। ইনসুইং বলে শিখা ছিটকে দেন স্টাম্প। বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয় অজি ওপেনারকে।

বাউন্ডারি মারার পরের বলে ব্যাটসম্যানকে আউট করলে তা যথাযোগ্য প্রতিশোধ হিসেবেই বিবেচিত হওয়া উচিত বোলারের কাছে। তবে যে বলটিতে হিলিকে আউট করেন শিখা, তা ছেলে ও মেয়েদের ক্রিকেট মিলিয়ে সাম্প্রতিককালের সেরা ডেলিভারি সন্দেহ নেই।

অফ-স্টাম্পের অনেকটা বাইরে বল ড্রপ করে। সোজা গেলে বল ওয়াইড হতেও পারত। তবে অতটা বাইরে থেকে বল ভিতরেরে দিকে ঢুকে আসবে, তা দুঃস্বপ্নেও ভাবা সম্ভব নয় ব্যাটারের পক্ষে। রাহুল দ্রাবিড়ের মতো টেকনিক্যালি নিখুঁত ব্যাটসম্যানও এমন বলে আউট হতে পারতেন।

এমন দারুণ শুরু করেও যদিও ভারতের মহিলা ক্রিকেট দলকে ম্যাচ হারতে হয় শেষমেশ। অস্ট্রেলিয়া একেবারে শেষ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১১৯ রান তুলে ম্যাচ জিতে যায়। এই জয়ের সঙ্গে সঙ্গে অজিরা মাল্টি-ফর্ম্যাট সিরিজও নিজেদের দখলে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.