বাংলা নিউজ > ময়দান > IPL 22: শিখর ধাওয়ান প্রশংসা পাওয়ার যোগ্য: রবি শাস্ত্রী
শিখর ধাওয়ান (ANI)

IPL 22: শিখর ধাওয়ান প্রশংসা পাওয়ার যোগ্য: রবি শাস্ত্রী

  • চলতি আইপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচে ৩০২ রান করেছেন ধাওয়ান। গড় ৪৩.১৪। স্ট্রাইক রেট ১৩২.৪৫। দলের হয়ে শেষ ম্যাচে ৫৯ বলে ৮৮ রান করে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে পঞ্জাবকে ১১ রানের জয় এনে দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে পঞ্জাব কিংস দলের হয়ে বুড়ো হাড়ে যেন ভেল্কি দেখাচ্ছেন ভারতীয় সিনিয়র দলের বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান। নিলামের আগে তার দীর্ঘদিনের দল দিল্লি ক্যাপিটালস তাকে ছেড়ে দিয়েছিল। পঞ্জাব কিংস তাকে দলে ভেড়ায়। নিলামে পঞ্জাবের এই বিশ্বাসের প্রতিদান সুদে আসলে যেন বুঝিয়ে দিচ্ছেন শিখর ধাওয়ান। ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী মনে করেন এই পারফরম্যান্সের জন্য শিখর ধাওয়ানের যে প্রশংসা করা হচ্ছে তার সবটার যোগ্য তিনি।

রবি শাস্ত্রী মনে করেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা বরাবর তাদের ব্যাটিংয়ের জন্য প্রশংসিত হয়েছেন। আর এর মাঝে পড়ে গিয়ে যেন কিছুটা হলেও 'স্যান্ডউইচ' হয়েছেন ধাওয়ান। চলতি আইপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচে ৩০২ রান করেছেন ধাওয়ান। গড় ৪৩.১৪। স্ট্রাইক রেট ১৩২.৪৫। দলের হয়ে শেষ ম্যাচে ৫৯ বলে ৮৮ রান করে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে পঞ্জাবকে ১১ রানের জয় এনে দিয়েছেন।

অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে রবি শাস্ত্রী জানিয়েছেন 'আমি ওকে (ধাওয়ানকে) 'গান' ক্রিকেটার বলি। কারণ আমাদের দেশে সমস্ত প্রশংসাটা রোহিত আর বিরাট পায়। যখন ধাওয়ান ফিট থাকে তখন ও এই দুজনের মাঝেও একজন অত্যন্ত সিরিয়াস ক্রিকেটার। যে প্রশংসা এখনও পাচ্ছে তার সবটা পাওয়ার যোগ্য ও। আইপিএলে ওর ৬০০০ রান হয়ে গিয়েছে। পরিবেশ, পরিস্থিতি ও দারুণ বুঝতে পারে। পিচ কেমন খেলছে সেটা ও বুঝে নিয়ে খেলার চেষ্টা করে। নিজের দায়িত্ব বুঝে বোলারকে বেছে নিয়ে ও অ্যাটাক করে।'

বন্ধ করুন