বাংলা নিউজ > ময়দান > ‘ইয়ে শাম মস্তানি’! শিখরের বাঁশির সুর ‘মরমে পশিল’, সঙ্গে পৃথ্বীর গান উপরি পাওনা
পৃথ্বী এবং শিখরের গানের জলসা।
পৃথ্বী এবং শিখরের গানের জলসা।

‘ইয়ে শাম মস্তানি’! শিখরের বাঁশির সুর ‘মরমে পশিল’, সঙ্গে পৃথ্বীর গান উপরি পাওনা

  • এর আগেও শিখর ধাওয়ান বাঁশির সুরে সুরে মুগ্ধ করেছিলেন সকলকে। এ বার বাড়তি পাওনা সঙ্গে পৃথ্বী শ'র গান।

গানের সুরে মেতেছিল ভারতীয় দলের বৃহস্পতিবারের সন্ধ্যেটা। শিখর ধাওয়ানের বাঁশিতে তখন ‘ইয়ে শাম মস্তানি, মদহোশ কিয়ে যায়’ গানের সুর। সেই বাঁশির সুরে হারিয়ে যেতে যেতেই পৃথ্বী শ'র গানের কলিতে মুগ্ধ হতে হবে সকলকে। এমনই একটি ভিডিয়ো নেট পাড়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

শিখর ধাওয়ান তাঁর নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, রাজেশ খান্নার লিপে কিশোর কুমারের জনপ্রিয় ‘ইয়ে শাম মস্তানি, মদহোশ কিয়ে যায়’ গানটি বাঁশির সুরে সুর বুনেছেন শিখর। এর আগেও শিখর ধাওয়ান বাঁশির সুরে সুরে মুগ্ধ করেছিলেন সকলকে। এ বার বাড়তি পাওনা সঙ্গে পৃথ্বী শ'র গান। ২২ গজে যাঁরা ব্যাট হাতে ঝড় তোলেন, তাঁরা কিন্তু সুরের জাদুতেও সকলের হৃদয়ে ঝড় তুলতে পারেন। আর সেটাই করে দেখিয়ে দিয়েছেন, শিখর এবং পৃথ্বী। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সংক্ষিপ্ত ওভারের সিরিজ খেলতে গিয়েছেন শিখর ধাওয়ানরা। তাঁদের তিনটি করে একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। তবে শ্রীলঙ্কা শিবিরে করোনা হানা দেওয়ায় সিরিজ পিছিয়ে গিয়েছে। ১৮ জুলাই থেকে সিরিজ শুরু হওয়ার কথা। চলবে ২৯ জুলাই পর্যন্ত। তার আগে রাহুল দ্রাবিড়ের ভারতীয় দল পুরো ফুরফুরে মেজাজে রয়েছে।

বন্ধ করুন