বাংলা নিউজ > ময়দান > পুনর্মিলন- NCA-তে দেখা হল ধাওয়ান এবং পন্তের, ফিরে এল পুরনো স্মৃতি

পুনর্মিলন- NCA-তে দেখা হল ধাওয়ান এবং পন্তের, ফিরে এল পুরনো স্মৃতি

ঋষভ পন্ত এবং শিখর ধাওয়ান।

বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমী পুনর্মিলন হল ঋষভ পন্ত এবং শিখর ধাওয়ানের। আর সেখানেই ফিরল পুরনো স্মৃতি। প্রসঙ্গত, পন্ত এখন এনসিএ-তে রিহ্যাব করছেন।

শুভব্রত মুখার্জি : গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন কিপার ব্যাটার ঋষভ পন্ত। ফলে আইপিএল খেলা হয়নি তাঁর। ছিটকে গিয়েছেন ডব্লুটিসি ফাইনাল থেকেও। বর্তমানে ফিট হওয়ার লড়াই চালাচ্ছেন তিনি। সেই লক্ষ্যেই বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমী অর্থাৎ এনসিএ-তে রিহ্যাবের লড়াই চালাচ্ছেন তিনি। আর সেখানেই তাঁর সঙ্গে যোগ দিলেন আর এক ভারতীয় সিনিয়র ক্রিকেটার। পঞ্জাব কিংস দলের অধিনায়ক তথা বাঁ-হাতি ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান ও যোগ দিয়েছেন এনসিএ-তে। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিখর।

আরও পড়ুন: ধোনির মনের জোর, তার উপর আধুনিক ফিজিয়োথেরাপি- মাহির চোট নিয়ে খেলার প্রসঙ্গে বললেন ভোগলে

নিজের অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি শেয়ার করেছেন শিখর ধাওয়ান। যেখানে ‘ছোট ভাই’ পন্তের কাঁধে রেখে ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে বাঁ-দিকে দাড়িয়ে রয়েছেন পন্ত। তাঁর পরনে সাদা টি-শার্ট এবং কালো প্যান্ট।

আরও পড়ুন: না খেলতে পারাটা হতাশার কিন্তু.... CSK-তে হতাশাজনক মরশুম নিয়ে মুখ খুললেন স্টোকস

ডানদিকে রয়েছেন শিখর ধাওয়ান, যাঁর পরনে ছাই রঙের টি-শার্ট এবং কালো হাফ প্যান্ট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্ত। সেখান থেকেই সেরে ওঠার লড়াই চালাচ্ছেন তিনি। ক্যামেরার সামনে হাসিমুখে দুজনকেই 'থাম্বস আপ' দিতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন পন্ত। কোনও রকমে প্রাণে বেঁচেছিলেন তিনি। পন্ত গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েন। এই সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনায় পড়েন তিনি। ডিভাইডারে ধাক্কা মেরে গাড়িটি উল্টে যায়। আগুন ধরে যায় গাড়িতে। পন্ত কোনও রকমে জ্বলন্ত গাড়ি থেকে বেরতে সমর্থ হন।

দেরাদুনে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। যেখানে অস্ত্রোপচার হয় তার। এর পর ২০২৩ সালের ১৬ জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তার এই লড়াইয়ে তাঁর পাশে থাকার জন্য তিনি বরাবর সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। সম্পূর্ণ সুস্থ হয়ে ২২ গজে ফিরে আসার অঙ্গীকার করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি Ranji Trophy: সবুজ পিচে টসে জিতে ব্যাটিং নিয়ে ভরাডুবি, ১৫০ পার করল না তামিলনাড়ু বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া লেডি পুলিশকে 'ডার্লিং' বলে ডাক, যুবকের জেল-জরিমানা, বড় রায় কলকাতা হাইকোর্টের নন্দীগ্রাম দিবসকেই বেছে নিলেন অভিষেক, উত্তর থেকে দক্ষিণে পাঁচটি মেগা জনসভা Best Dry Fruit: এই শুকনো ফলগুলি শরীরের জন্য দারুণ ভালো! কোন কোনটি আপনার খাওয়া উচিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.