বাংলা নিউজ > ময়দান > ভাঙরার তালে সোশ্যাল মিডিয়া কাঁপালেন শিখর ধাওয়ান
ধনশ্রী বর্মার সঙ্গে শিখরের ভাঙরা নাচ।
ধনশ্রী বর্মার সঙ্গে শিখরের ভাঙরা নাচ।

ভাঙরার তালে সোশ্যাল মিডিয়া কাঁপালেন শিখর ধাওয়ান

  • জনপ্রিয় কোরিওগ্রাফার ধনশ্রী বর্মার তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে শিখর ধাওয়ানকে।যে ভাবে পারফেকশনের সঙ্গে মাঠের বাইরে বল পাঠান, ঠিক সেই পারফেকশনের সঙ্গেই ভাঙরা জমিয়ে দিয়েছেন শিখর।

ব্যাট হাতে ঝড় তুলতে দেখেছেন তাঁকে। তা বলে তিনি যে ভাঙরার তালেও ঝড় তুলতে পারেন, সেটা বোধহয় কারও জানা ছিল না। কিন্তু এমনটাই ঘটেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শিখর ধাওয়ান তাঁর একটি ভাঙরা নাচের ভিডিয়ো পোস্ট করেছেন, আর তা দেখে চোখ কপালে তুলছেন নেটিজেনরা।

জনপ্রিয় কোরিওগ্রাফার ধনশ্রী বর্মার তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে শিখরকে। তাল-লয় একবারের জন্যও কাটেনি। যে ভাবে পারফেকশনের সঙ্গে মাঠের বাইরে বল পাঠান, ঠিক সেই পারফেকশনের সঙ্গেই ভাঙরা জমিয়ে দিয়েছেন শিখর। শিখর এবং ধনশ্রী দু'জনেই নিজেদের ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন। মুহূর্তে তা ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের মন জয় করে নিয়েছেন শিখর।

এই ভিডিয়োটি পোস্ট করে শিখর ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘হিটিং দ্য ডান্সফ্লোর উইথ দ্য সুপার ট্যালেন্টেড এন্ড ফান’। যদিও পুরো বিষয়টিই মজা করে, তবু যে ছন্দে শিখর নেচেছেন, তা সত্যি প্রশংসনীয়। ধনশ্রী আবার এই ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ভাঙরা ইন গব্বর স্টাইল’। এই ভিডিয়োটি দেখার পর সকলের মনই শিখরের ভাঙরার তালে নেচে উঠবেই।

শিখরের নাচ দেখার পরে ইনস্টাগ্রামে শিখরের অনুরাগীদের কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘ওয়াও…রক দ্য ফ্লোর!’, কেউ আবার লিখেছেন, ‘বাল্লে বাল্লে’। কারও মন্তব্য ‘সো গুড’। কেউ বা আপ্লুত হয়ে লিখেছেন,  ‘অসাধাণ স্যার’। ক্রিকেটের পাশাপাশি নাচটা যে বেশ ভালই করতে পারেন শিখর, সেটা প্রমাণিত হয়ে গেলে। ক্রিকেট ছেড়ে দেওয়ার পর ভবিষ্যতে তিনি নাচটাকে পেশা হিসেবে বেছে নিতেই পারেন। নিঃসন্দেহে সাফল্য পাবেন।

বন্ধ করুন