বাংলা নিউজ > ময়দান > ইশান কিষাণের ডাবল সেঞ্চুরিতে শেষ হয়ে যাবে না তো শিখর ধাওয়ানের কেরিয়ার! কী বললেন দীনেশ কার্তিক?

ইশান কিষাণের ডাবল সেঞ্চুরিতে শেষ হয়ে যাবে না তো শিখর ধাওয়ানের কেরিয়ার! কী বললেন দীনেশ কার্তিক?

ইশান কিষাণ, শিখর ধাওয়ান ও দীনেশ কার্তিক

দীনেশ কার্তিকের দেওয়া বক্তব্য থেকে মনে হচ্ছে ইশান কিষাণের এই দুর্দান্ত ইনিংসের পর টিম ইন্ডিয়ার টপ অর্ডারের সমীকরণ বদলে যেতে পারে। এছাড়াও দীনেশ কার্তিক মনে করেন যে শিখর ধাওয়ান ভারতীয় ওডিআই দলে জায়গা হারাতে পারেন।

১০ ডিসেম্বর শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারত বনাম বাংলাদেশ দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যান ইশান কিষাণ দারুণ ব্যাট করতে গিয়ে ১৩১ বলে ২১০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। আসুন আমরা আপনাকে বলি যে ইশান কিষাণের এই ইনিংসের পরে তিনি কেবল অভিজ্ঞদের তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করেননি, তবে কিষাণের এই ইনিংসটির প্রশংসা করেছেন অনেক প্রাক্তন তারকারাও। 

আরও পড়ুন… নিজেদের স্বার্থরক্ষা করতে চায় অজি বোর্ড, সেটা ফাঁস করে দিয়েছেন ওয়ার্নার-ইয়ান চ্যাপেল

অন্যদিকে, ইশান কিষাণের এই ইনিংস নিয়ে অভিজ্ঞ ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক অন্য এক নতুন তথ্যের বিশ্লেষণ করলেন। দীনেশ কার্তিকের দেওয়া বক্তব্য থেকে মনে হচ্ছে ইশান কিষাণের এই দুর্দান্ত ইনিংসের পর টিম ইন্ডিয়ার টপ অর্ডারের সমীকরণ বদলে যেতে পারে। এছাড়াও দীনেশ কার্তিক মনে করেন যে শিখর ধাওয়ান ভারতীয় ওডিআই দলে জায়গা হারাতে পারেন। 

আমরা আপনাকে বলি যে দীনেশ কার্তিক আগামী বছরের শুরুতে শ্রীলঙ্কার সঙ্গে টিম ইন্ডিয়ার সীমিত ওভারের সিরিজ এবং ইশান কিষাণের ইনিংস সম্পর্কে ক্রিকবাজে একটি বড় বিবৃতি দিয়েছেন। দীনেশ কার্তিক বলেন, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে শিখর ধাওয়ান কোথায় দাঁড়ান সেটাই দেখতে হবে। এই ইনিংসের পর ইশান কিষাণকে তারা কীভাবে বাদ দেবে তা টিম ম্যানেজমেন্টের জন্য আকর্ষণীয় হবে।’ 

আরও পড়ুন… রোনাল্ডোকে প্রথম একাদশে না রেখে ভুল করিনি, দাবি স্যান্টোসের

দীনেশ কার্তিক আরও বলেন, শুভমন গিল ভালো ক্রিকেট খেলছে। যদি রোহিত শর্মা পাওয়া যায় তবে কাউকে তার জায়গা হারাতে হবে এবং এটি সম্ভবত শিখর ধাওয়ান হতে পারেন। শিখর ধাওয়ানের খ্যাতিমান ক্যারিয়ারের এটি একটি দুঃখজনক পরিণতি হতে পারে। কিন্তু সেটারই জবাব দিতে হবে নতুন নির্বাচকদের। 

দীনেশ কার্তিক তাঁর বক্তব্যকে আরও এগিয়ে নিয়ে গিয়ে বলেছেন, এটা দেখতে আকর্ষণীয় যে শুভমন গিল যদি ভারতীয় দলের একজন অংশ হন তবে তাঁকে ওপেন করতে দেখা যেতে পারে কারণ তিনি দুর্দান্ত আত্মবিশ্বাসের সঙ্গে এটি করছেন। অন্যদিকে, ইশান সুযোগ পেলেই দুই হাতে চেপে ধরলেও শিখর ধাওয়ানের জন্য এটা চিন্তার বিষয়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 বিশ্বকাপে সব থেকে বেশি বল বাকি থাকতে জয়, শ্রীলঙ্কার রেকর্ড ভাঙল ইংল্যান্ড ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে সই করাল লাল হলুদ ব্রিগেড ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি রাজ্যপালকে কি গৃহবন্দি? শুভেন্দুকে দেখা করার অনুমতি দিয়ে প্রশ্ন আদালতের কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.