বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলিতে দিল্লির নেতৃত্বে ধাওয়ান, মাঠে নামবেন ইশান্ত শর্মাও
শিখর ধাওয়ান। ছবি- টুইটার।
শিখর ধাওয়ান। ছবি- টুইটার।

মুস্তাক আলিতে দিল্লির নেতৃত্বে ধাওয়ান, মাঠে নামবেন ইশান্ত শর্মাও

  • দলে রয়েছেন KKR-এর নীতিশ রানা।

আসন্ন সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে দিল্লিকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। জাতীয় টি-২০ ট্রফির জন্য ২০ জনের যে দল ঘোষণা করেছেন দিল্লির নির্বাচকরা, তার ক্যাপ্টেন নির্বাচিত করা হয়েছে গব্বরকে।

একা ধাওয়ানই নন, দিল্লির হয়ে মুস্তাক আলিতে মাঠে নামবেন ইশান্ত শর্মাও। আইপিএলের সময় চোট পেয়ে মাঠে বাইরে চলে গিয়েছিলেন ইশান্ত। চোটের জন্যই প্রাথমিকভাবে অস্ট্রেলিয়া সফরের দলে জায়গা হয়নি অভিজ্ঞ পেসারের। পরে জানানো হয় যে, ইশান্তের চোট সেরে উঠলেও তাঁর ম্যাচ ফিটনেসে পৌঁছতে সময় লাগবে বলে অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে না তারকা পেসারকে।

চোট সেরে যাওয়ায় ইশান্তকে দিল্লির স্কোয়াডে রাখা হয়েছে। যদিও এটা জানা যাচ্ছে যে, তিনি সব ম্যাচে মাঠে নামবেন না। এছাড়া দলে রয়েছেন নীতিশ রানা, পবন নেগি, মনজ্যোৎ কালরার মতো তারকারা। রয়েছেন প্রদীপ সাঙ্গওয়ানের মতো অভিজ্ঞ তারকাও।

মুস্তাক আলির জন্য ঘোষিত দিল্লির টি-২০ স্কোয়াড: শিখর ধাওয়ান (ক্যাপ্টেন), ইশান্ত শর্মা, নীতিশ রানা, হিম্মত সিং, ক্ষিতিজ শর্মা, জন্টি সিধু, হিতেন দালাল, ললিত যাদব, শিবাঙ্ক বশিষ্ঠ, মনজ্যোৎ কালরা, সিদ্ধান্ত শর্মা,  অনুজ রাওয়াত (উইকেটকিপার), প্রদীপ সাঙ্গওয়ান, সিমরজিৎ সিং, পবন নেগি, ইয়ুস বাদোনি, বৈভব কান্দপাল, লক্ষ্য থারেজা (উইকেটকিপার), পবন সূয়ল ও করণ ডাগর।

বন্ধ করুন