বাংলা নিউজ > ময়দান > IPL 22: ভারতে ফিরলেন হেতমায়ের, পরের ম্যাচেই খেলার সম্ভাবনা ক্যারিবিয়ান তারকার
হেতমায়ের (ANI)

IPL 22: ভারতে ফিরলেন হেতমায়ের, পরের ম্যাচেই খেলার সম্ভাবনা ক্যারিবিয়ান তারকার

  • সোশ্যাল মিডিয়াতে পুত্র সন্তানের বাবা হওয়ার খবরটি হেতমায়ের নিজেই নিশ্চিত করেন। স্ত্রীর পাশে থাকতে গত ৮ মে দলের জৈবসুরক্ষা বলয় ত্যাগ করে হেতমায়ের দেশে ফিরে যান। সেদিনই বিমানে চেপে তিনি তার শহর গায়ানায় পৌঁছে যান।

শুভব্রত মুখার্জি: সন্তানের জন্মের কারণে মাঝপথেই দেশে ফিরতে হয়েছিল মারকুটে স্বভাবের বাহাতি ব্যাটার শিমরন হেতমায়েরকে। তবে তিনি ফের ফিরে এসেছেন ভারতে। যোগ দিয়েছেন রাজস্থান রয়্যালস শিবিরে। আইপিএলের করোনা প্রোটোকল মেনেই রাজস্থানের হয়ে আগামী ম্যাচে ২২ গজে নামবেন এই ক্যারিবিয়ান হার্ড হিটার বলেই খবর ফ্রাঞ্চাইজি সূত্রে।

প্রসঙ্গত গত ৯ মে হেতমায়ার এবং স্ত্রী নির্ভানির সংসারে আগমন ঘটে নতুন অতিথির। এই ক্যারিবিয়ান দম্পতির প্রথম সন্তান পৃথিবীতে আবির্ভূত হয়। সোশ্যাল মিডিয়াতে পুত্র সন্তানের বাবা হওয়ার খবরটি হেতমায়ের নিজেই নিশ্চিত করেন। স্ত্রীর পাশে থাকতে গত ৮ মে দলের জৈবসুরক্ষা বলয় ত্যাগ করে হেতমায়ের দেশে ফিরে যান। সেদিনই বিমানে চেপে তিনি তার শহর গায়ানায় পৌঁছে যান। এর একদিন পর বাবা হওয়ার সংবাদ প্রকাশ্যে আনেন এই ক্যারিবিয়ান তারকা ব্যাটার।

প্রসঙ্গত আইপিএলের প্লে অফের লড়াইতে খুব ভালভাবেই রয়েছে তার দল রাজস্থান। বর্তমান পয়েন্ট টেবিলে দুই নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস। দলের সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন ২৫ বছর বয়সি এই বাঁহাতি ব্যাটার। গত কয়েক ম্যাচে তার অনুপস্থিতি টের পেয়েছে রাজস্থান। ইনিংসের শেষের দিকের ওভারগুলোতে তার মতন হার্ডহিটারের উপস্থিতি স্বাভাবিকভাবেই বিপক্ষের সঙ্গে ফারাক গড়ে দিতে পারে। এখন পর্যন্ত চলতি আইপিএলে তিনি ১১ ম্যাচে ২৯১ রান করেছেন। তার গড় ৭২। রাজস্থানের বেশকিছু ম্যাচেই ফিনিশারের ভূমিকায় ধরা দিয়েছেন তিনি। উল্লেখ্য এই ১১ ইনিংসের মধ্যে সাতটি ইনিংসেই অপরাজিত ছিলেন তিনি। আইপিএলে ডেথ ওভারগুলোতে ২১৪.২৮ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন তিনি।

বন্ধ করুন