বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে নতুন ভূমিকায় ফিরছেন শিবনারায়ন চন্দ্রপল
নতুন ভূমিকায় ফিরছেন শিবনারায়ন চন্দ্রপল
নতুন ভূমিকায় ফিরছেন শিবনারায়ন চন্দ্রপল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে নতুন ভূমিকায় ফিরছেন শিবনারায়ন চন্দ্রপল

  • আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারিতে ক্যারিবিয়ান দ্বীপে বসতে চলেছে যুব বিশ্বকাপের আসর। সে কারণেই ওয়েস্ট ইন্ডিজের ছোটদের প্রস্তুত করতে ব্যাটিং পরামর্শক হিসেবে এন্টিগার ক্যাম্পে যোগ দেবেন চন্দ্রপল।

ক্যারেবিয়ান ক্রিকেটে নতুন ভূমিকায় ফিরছেন শিবনারায়ন চন্দ্রপল। ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলে যোগ দিতে চলেছেন প্রাক্তন ব্যাটার শিবনারায়ন চন্দ্রপল। আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারিতে ক্যারিবিয়ান দ্বীপে বসতে চলেছে যুব বিশ্বকাপের আসর। সে কারণেই ওয়েস্ট ইন্ডিজের ছোটদের প্রস্তুত করতে ব্যাটিং পরামর্শক হিসেবে এন্টিগার ক্যাম্পে যোগ দেবেন চন্দ্রপল।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবচেয়ে বেশি টেস্ট খেলার কীর্তি রয়েছে চন্দ্রপলের। ১৬৪ ম্যাচে তার নামের পাশে রয়েছে ১১৮৬৭ রান। টেস্টে তার গড় ৫১-এর বেশি। এছাড়া ২৬৮টি ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ফ্লয়েড রেইফার (প্রধান কোচ), রোহান নার্স (সহকারী কোচ) ও কার্টলি অ্যামব্রোসের (বোলিং কোচ) সঙ্গে সাপোর্ট স্টাফ টিমের সদস্য হচ্ছেন তিনি।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ডিরেক্টর অব ক্রিকেট জিমি অ্যাডামস বলেছেন, ‘শিবের চমৎকার ক্রিকেটীয় জ্ঞান আছে এবং তিনি জানেন কিভাবে কোচিং স্টাফের সেরা সংযোজন হতে হয়। এরই মধ্যে স্যার কার্টলি অ্যামব্রোসের মতো আরেক আইকনকে আমরা পেয়েছি, যিনি এই দলের সঙ্গে অগস্ট থেকে ক্যাম্পে আছেন।’ কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে প্রস্তুতি ক্যাম্প ১৫ নভেম্বর থেকে শুরু হয়ে শেষ হবে ২৮ নভেম্বর। এই ক্যাম্পের জন্য ২৮ জনের দল ঘোষণা করেছেন নির্বাচকরা। প্রাক্তন সতীর্থ ও অভিজ্ঞ ক্রিকেটার চন্দ্রপলকে যুব দলের কোচিং স্টাফে যুক্ত করতে পেরে বেশ উৎফুল্ল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পরিচালক জিমি অ্যাডামস।

বন্ধ করুন