বাংলা নিউজ > ময়দান > শোয়েব তাঁর বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন, কিন্তু কেন?

শোয়েব তাঁর বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন, কিন্তু কেন?

নিজের বায়োপিক রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস থেকে সরে দাঁড়ালেন শোয়েব আখতার।

পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতারকে নিয়েই বায়োপিক। অথচ তিনি আর এর সঙ্গে যুক্ত থাকতে রাজি নন। তিনিই কেন হঠাৎ এ ভাবে পিছু হঠলেন? অথচ অনেক ঘটা করেই শুরু হয়েছিল শোয়েব আখতারের বায়োপিকের কাজ। জোর কদমে চলছিল শুটিং। হঠাৎ কেন এমন পরিস্থিতি তৈরি হল!

পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার শনিবার টুইটারের মাধ্যমে ঘোষণা করেছিলেন যে, তিনি তাঁর আসন্ন বায়োপিক ‘দ্য রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি যোগ করেছেন যে, ‘অভিমতের সঙ্গে মতবিরোধ সমাধানে ব্যর্থতা এবং ক্রমাগত চুক্তি লঙ্ঘন’ তাঁকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতারকে নিয়েই বায়োপিক। অথচ তিনি আর এর সঙ্গে যুক্ত থাকতে রাজি নন। তিনিই কেন হঠাৎ এ ভাবে পিছু হঠলেন? অথচ অনেক ঘটা করেই শুরু হয়েছিল শোয়েব আখতারের বায়োপিকের কাজ। জোর কদমে চলছিল শুটিং। হঠাৎ কেন এমন পরিস্থিতি তৈরি হল!

আরও পড়ুন: অজি সফরের আগে ফিটনেস যাচাইয়ের প্রচেষ্টা, সৌরাষ্ট্রের রঞ্জি দলে নাম জাদেজার

শোয়েব আখতার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তাঁর বায়োপিক রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছেন। তিনি আরও লিখেছেন, ‘বেশ কিছু বিষয়ে মতবিরোধ চলছিল। অনেক চেষ্টা করেও তার সমাধান হয়নি। বারবার চুক্তিভঙ্গ করা হয়েছে। সে কারণেই আমি এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

আরও পড়ুন: রোহিত ODI WC-এর পর সরে গেলে কে ক্যাপ্টেন হবে, ঠিক করে ফেলেছে BCCI- রিপোর্ট

এখানেই থেমে থাকেননি শোয়েব আখতার। হুঁশিয়ারি দিয়ে শোয়েব আরও লিখেছেন, ‘গত কয়েক মাস ধরে ভাবনা চিন্তার পরই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। যারা এই বায়োপিক তৈরির দায়িত্বে রয়েছেন, তাদের সঙ্গে চুক্তি বিচ্ছিন্ন করেছে আমার ম্যানেজমেন্ট এবং লিগ্যাল টিম। আমার কাছে এটি স্বপ্নের প্রোজেক্ট ছিল। অনেক কিছুই আটকানোর চেষ্টা করেছিলাম। দুর্ভাগ্য়বশত, আমার মতামত গ্রাহ্যই করা হয়নি। বাধ্য হয়েই চুক্তি বিচ্ছিন্ন করছি। ওদের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন হয়েছে। এর পরও যদি আমার বায়োপিক তৈরি করা হয় এবং কোনও ভাবে আমার নাম কিংবা ঘটনা ব্যবহার করা হয়, আইনি ব্য়বস্থা নিতে বাধ্য হব।’

অথচ এই বায়োপিক তৈরির শুরুতে এটা নিয়ে খুবই উৎসাহিত ছিলেন শোয়েব আখতারও। তবে তিনি যে এখন রীতিমতো বিরক্ত, সেটা স্পষ্ট ভাবে বলে দিয়েছেন।

দেশের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩ ওয়ান ডে এবং ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব আখতার। বিশ্ব ক্রিকেটে দ্রুত তম ডেলিভারির রেকর্ড তাঁর দখলে। ১৬১ কিমি/ঘণ্টায় বোলিং করে সেই নজির গড়েছিলেন। যা এখনও অক্ষত। ক্রিকেট ক্যারিয়ারে অনেক বড় বড় ব্য়াটসম্য়ানদের সামলেছেন শোয়েবের। তাঁর আগুনে বোলিংয়ের গুড়িয়ে যেত তাবড় তাবড় শক্তিশালী ব্যাটিং লাইন-আপ। তাঁর এক্সপ্রেস গতিতে ধেয়ে আসা ডেলিভারিতে আঁতকে উঠতেন অনেক বড় মাপের ব্য়াটসম্যানই। পাকিস্তানের সেই তারকা পেসারকে নিয়ে তৈরি হচ্ছিল বায়োপিক। যা মাঝপথেই মুখ থুবড়ে পড়ল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.