বাংলা নিউজ > ময়দান > অনুরাগ বসুর গ্যাংস্টার ছবিতে হিরোর রোলের অফার পেয়েছিলেন, দাবি শোয়েব আখতারের

অনুরাগ বসুর গ্যাংস্টার ছবিতে হিরোর রোলের অফার পেয়েছিলেন, দাবি শোয়েব আখতারের

শোয়েব আখতার নাকি গ্যাংস্টারের লিড রোলের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

২০০৫ সালে মুক্তি পাওয়া মহেশ ভাটের গ্যাংস্টার ছবিতে পুরুষদের মুখ্য চরিত্রে ছিলেন ইমরান হাসমি এবং শাইনি আহুজা। কোন চরিত্রের কথা এ ক্ষেত্রে শোয়েব বলেছেন, সেটা পরিষ্কার নয়।

২০০৫ সালে মুক্তি পাওয়া গ্যাংস্টার ছবির মুখ্য চরিত্রের জন্য নাকি পাকিস্তানের স্পিডস্টার শোয়েব আখতারকে প্রস্তাব দেওয়া হয়েছিল! এমনই অদ্ভূত দাবি করেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। এই ছবিতে পুরুষদের মুখ্য চরিত্রে ছিলেন ইমরান হাসমি এবং শাইনি আহুজা। কোন চরিত্রের কথা এ ক্ষেত্রে শোয়েব বলেছেন, সেটা পরিষ্কার নয়। এই ছবিতে মেয়েদের মুখ্য ভূমিকায় ছিল কঙ্গনা রানাউত। অন্য ধারার গল্প নিয়ে ছবিটি তৈরি হয়েছিল। এবং ছবিটি বেশ আলোড়নও ফেলেছিল।

এখনও বিশ্বের দ্রুততম বোলারের রেকর্ড রয়েছে শোয়েব আখতারের ঝুুলিতে। তিনি সোজাসাপ্টা কথা যেমন বলেন, তেমনই তাঁর বহু মন্তব্য নিয়ে অনেক সময়েই তীব্র বিতর্কেরও সৃষ্টি হয়। অনেক সময়েই আবার তিনি হাসির খোরাক হয়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে শোয়েবের একটি দাবি, যেখানে তিনি বলেছেন, বলিউডের মহেশ ভাটের প্রযোজনায় এবং অনুরাগ বসুর পরিচালনায় গ্যাংস্টার ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। ২০০৫ সালে মুক্তি পাওয়া ক্রাইম ড্রামা ফিল্ম গ্যাংস্টারের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল।

আরও পড়ুন: ICC T20I Player Rankings-এ বিশাল লাফ বঙ্গ তনয়ার, ক্যারিয়ারের সেরা জায়গায় রেণুকা

দ্য এক্সপ্রেস ট্রিবিউনের খবর অনুযায়ী, শোয়েব আখতারের সঙ্গে যোগাযোগ করেছিলেন মহেশ ভাট। এই সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী শোয়েব বলেছেন, ‘২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড ফিল্ম গ্যাংস্টারে প্রধান চরিত্রের জন্য চলচ্চিত্রের পরিচালক মহেশ ভাট আমাকে যোগাযোগ করেছিলেন।’

গত বছর, শোয়েব তাঁর বায়োপিকের শিরোনাম প্রকাশ করেছিলেন। নাম ছিল ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস: রেসিং এগেইনস্ট দ্য ওডস।’ কিন্তু পরবর্তীতে প্রযোজনা দলের সঙ্গে বিবাদের জেরে তিনি সেই বায়োপিক থেকে নিজেকে সরিয়ে নেন। তা নিয়ে এখনও জল্পনা রয়েছে। এর মাঝেই শোয়েবের নতুন দাবি ঘিরে আলোড়ন পড়ে গিয়েছে।

আরও পড়ুন: সহ-অধিনায়কত্ব গিয়েছে, ইন্দোর টেস্টে কি দল থেকে বাদ পড়বেন রাহুল?

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত শোয়েব আখতার ভারতে খুবই জনপ্রিয়। এখানে তাঁর একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। তিনি ভারত এবং পাকিস্তানের মধ্যে খেলা অনেক ক্রিকেট ম্যাচেরই সাক্ষী। ক্রিকেট মাঠে ভারত এবং পাকিস্তানকে চির প্রতিদ্বন্দ্বী হিসেবে বিবেচনা করা হয়। ম্যাচ চলাকালীন উভয় দলের খেলোয়াড়দের মধ্যে উদ্দীপনা, এবং আবেগ চরমে থাকে। ম্যাচে উভয় দেশের খেলোয়াড়রা একে অপরের বিরুদ্ধে সেরা পারফর্ম করার চেষ্টা করে। আর শোয়েব অনেক সময়েই স্ত্রোতের বিপরীতে হেঁটে ভারতীয় খেলোয়াড়দের সমর্থনও করে থাকে। তবে গ্যাংস্টারের প্রধান চরিত্রের প্রস্তাব পেয়েছেন, এমন দাবি করে এখন ট্রোলের শিকার। তাঁকে নিয়ে চলছে তীব্র হাসিঠাট্টা।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল বুধে সোনার রেটে 'স্বস্তি', কলকাতায় আজ কততে বিকোচ্ছে সোনা এবং রুপো? '১৭ বছর বয়সে আমার ভাই ইসলামে ধর্মান্তরিত হয়েছিল', ভাই মঈনকে নিয়ে বললেন বিক্রান্ত মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল পকেট পার্ক করে দূষণ মোকাবিলায় নামছে বিধাননগর পুরসভা, বায়ুদূষণ রুখবে বিশেষ যন্ত্র বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসছে ঘূর্ণাবর্ত, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস আজও? কোথায় হবে 'ঝড়'? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.