বাংলা নিউজ > ময়দান > CPL 2021: জুতোর স্পাইকে আটকে কাঁটা চামচ! তা নিয়েই ব্যাট করলেন শোয়েব মালিক
শোয়েব মালিক। ছবি- টুইটার।
শোয়েব মালিক। ছবি- টুইটার।

CPL 2021: জুতোর স্পাইকে আটকে কাঁটা চামচ! তা নিয়েই ব্যাট করলেন শোয়েব মালিক

  • স্ট্যাম্প ক্যামে ধরা পড়ে যায় শোয়েবের জুতোর তলায় লেগে রয়েছে একটি কাঁটা চামচ।

শুভব্রত মুখার্জি

পাকিস্তান ক্রিকেটের অন্যতম সেরা অল-রাউন্ডার শোয়েব মালিক। সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ফলে তিনি আবার ভারতের জামাইও বটে। আর চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যাট করার সময় এক নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেললেন তিনি। সাধারনত ক্রিকেটাররা যে জুতো পরে ব্যাট করেন তার নীচে স্পাইক ছাড়া আর অন্য কিছু থাকার কথা নয়। তবে সিপিএলের ম্যাচ চলাকালীন শোয়েবের জুতোর তলায় নাকি ছিল কাঁটা চামচ! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও ব্যাপারটি ক্রিকেটের ইতিহাসে একেবারে নজিরবিহীন ঘটনা। সাম্প্রতিককালে এমন কোনও কিছুর উদাহরণ নেই।

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ঘটে যাওয়া সেই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। সিপিএলে গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে ব্যাট করছিলেন শোয়েব মালিক। ব্যাটিংয়ের সময়ে হঠাৎই স্ট্যাম্প ক্যামে ধরা পড়ে যায় শোয়েবের জুতোর তলায় লেগে রয়েছে একটি কাঁটা চামচ।

লাইভ সম্প্রচারে সেই ছবি ধরা পড়ে প্রথমে। প্রথমে তা বুঝতে পারেননি শোয়েব মালিক। পরবর্তীকালে তিনি তা বুঝতে পারেন। সঙ্গে সঙ্গে জুতোর সোল থেকে কাটাঁ চামচটি বার করে দেন শোয়েব।

গায়নার এদিন ম্যাচ ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে। ম্যাচে হারের মুখ দেখতে হয় শোয়েবদের। শোয়েব ১২ বলে ৫ রান করে আউট হন।

বন্ধ করুন