বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের হারের পরের শোয়েব মালিকের বিস্ফোরক টুইট, এত সৎ হবেন না, বললেন আকমল
শোয়েব মালিক ও শোয়েব মালিক

পাকিস্তানের হারের পরের শোয়েব মালিকের বিস্ফোরক টুইট, এত সৎ হবেন না, বললেন আকমল

  • ২০২২ সালের এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের পর দল নির্বাচনে পক্ষপাতিত্ব নিয়ে খোলাখুলি কথা বলেছেন শোয়েব মালিক। তিনি টুইট করে লিখেছেন, ‘পাকিস্তান বন্ধুত্ব, পছন্দ-অপছন্দের সংস্কৃতি থেকে কবে বেরিয়ে আসবে? আল্লাহ সর্বদা সৎ লোকদের সাহায্য করেন।’

২০২২ এশিয়া কাপের শুরুর আগে,পাকিস্তান দলের সিনিয়র খেলোয়াড় শোয়েব মালিককে দলে না রাখায় পাকিস্তানি জনগণ খুব ক্ষুব্ধ হয়েছিলেন। তাঁকে দলে না নেওয়ায় ভক্তরা পিসিবিকে তিরস্কার করেছিল। একই সঙ্গে পাকিস্তান দল নির্বাচনে পক্ষপাতিত্ব নিয়ে টুইটারে খোলাখুলি কথা বলেছেন শোয়েব মালিক। যা নিয়ে পাকিস্তানের প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল টুইটারে মজার উপায়ে ট্রোল করেছিলেন।

আরও পড়ুন… Road Safety World Series 2022: ব্রেট লি, ওয়াটসনদের ছাতু করে শ্রীলঙ্কাকে জেতালেন দিলশান

পাকিস্তান ক্রিকেট বোর্ড বরাবরই খেলোয়াড় বাছাইয়ের ক্ষেত্রে পক্ষপাতিত্বের জন্য খবরে থাকে। ২০২২ এশিয়া কাপ-এ পাকিস্তান দলে নির্বাচিত না হওয়াতে শোয়েব মালিকের ব্যথা প্রকাশ্যে এসেছে। ২০২২ সালের এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের পর দল নির্বাচনে পক্ষপাতিত্ব নিয়ে খোলাখুলি কথা বলেছেন শোয়েব মালিক। তিনি টুইট করে লিখেছেন,‘পাকিস্তান বন্ধুত্ব,পছন্দ-অপছন্দের সংস্কৃতি থেকে কবে বেরিয়ে আসবে? আল্লাহ সর্বদা সৎ লোকদের সাহায্য করেন।’

একই সঙ্গে মালিকের এই টুইটের পর পাকিস্তানের প্রাক্তন উইকেট-রক্ষক ব্যাটসম্যান কামরান আকমল মজার ভঙ্গিতে শোয়েব মালিকের টুইটটি রিটুইট করে জবাবে লেখেন,‘ওস্তাদ জি,এত সৎ হবেন না।’ আকমল এই মন্তব্যের সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন। এ ভাবেই মালিককে সমর্থন করলেন কামরান আকমল।

আরও পড়ুন… ভিডিয়ো: পাকিস্তানকে হারিয়ে Asia Cup 2022 চ্যাম্পিয়ন হতেই হাসারাঙ্গাদের উদ্যম নাচ

এশিয়া কাপে পাকিস্তান দল ঘোষণা করার পরে ১৫ সদস্যের দলে সিনিয়র খেলোয়াড় শোয়েব মালিককে অন্তর্ভুক্ত না করা নিয়ে প্রশ্ন ওঠে। অনেকেই বলেন শোয়েবকে দলে নেওয়া উচিত ছিল। কারণ এতে পাকিস্তান দলের মিডল অর্ডারে শক্তিশালী হত। একই সঙ্গে পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় মহম্মদ হাফিজ,ওয়াসিম আক্রমের মতো প্রাক্তন ক্রিকেটাররা শোয়েব মালিককে মিডল অর্ডারে অন্তর্ভুক্ত করার কথা বলেছেন। যার ঘাটতি স্পষ্ট দেখা যায়। মহম্মদ রিজওয়ান ও ইফতিখার ছাড়া এশিয়া কাপে বড় কোনও ইনিংস খেলতে পারেননি কোনও ব্যাটসম্যান। ফলে ফাইনাল ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২৩ রানে হেরে যায় পাকিস্তান।

বন্ধ করুন