বাংলা নিউজ > ময়দান > আমির খানের হিট গানে নাচছে শোয়েবের ছেলে, ভিডিও শেয়ার করে বলিউড তারকাকে রাওলপিণ্ডি এক্সপ্রেসের কুর্নিশ
শোয়েব আখতার ও বীরেন্দ্র সেহওয়াগ (ছবি: গেটি ইমেজ) 
শোয়েব আখতার ও বীরেন্দ্র সেহওয়াগ (ছবি: গেটি ইমেজ) 

আমির খানের হিট গানে নাচছে শোয়েবের ছেলে, ভিডিও শেয়ার করে বলিউড তারকাকে রাওলপিণ্ডি এক্সপ্রেসের কুর্নিশ

  • কিন্তু আমির খানের কাজের জন্য বলিউডের মিস্টার পারফেক্টকে ভালবাসেন শাহরুখ খানের ভক্ত শোয়েব আখতার।

টিভিতে তখন চলছে আমির খানের অন্যতম হিট ছবি ‘তারে জামিন পার’। আর সেই সিনেমার হিট গান ‘বাম বাম বোলে’-এর তালে নাচছে শোয়েব আখতারের ছোট্ট ছেলে মহম্মদ মিকাইল আলি। সেই ভিডিও সঙ্গে নিজের নিজের মোবাইলে তুলে নেন বাইশ গজের রাওলপিণ্ডি এক্সপ্রেস। সেইছবি তুলে নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি। ভিডিওটি পোস্ট করে শোয়েব আখতার লেখেন, ‘আমির খানের কাজ এখনও প্রতিটি বাচ্চা এবং আমায় ধরে রাখে, সত্যি তাঁর কাজ বিস্ময়কর’।

নিজের ডেলিভারির জন্য গোটা বিশ্বের সঙ্গে ভারতেও প্রচুর ভক্ত তৈরি করেছেন শোয়েব আখতার। ২০০৮ সালে আইপিএল খেলেছিলেন পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার। সেই সময় শাহরুখ খানের কলকাতা নাইট রাইডের্সের হয়ে খেলতে দেখা গিয়েছিল তাঁকে। সেই সময় শাহরুখ খানের বড় ভক্ত হয়ে উঠেছিলেন বাইশ গজের রাওলপিণ্ডি এক্সপ্রেস।

পাকিস্তানের প্রাক্তন এই ক্রিকেটার কলকাতা নাইট রাইডার্সে খেলার সময় থেকেই বলিউডের খুব কাছে চলে এসেছিলেন। শাহরুখ খানের হাত ধরে বাইশ গজ থেকে বেরিয়ে বলিউডের প্রচুর মানুষের সঙ্গে বন্ধুত্ব করেছিলেন। তবে তার মধ্যে কখনই আমির খান ছিলেন না। কারণ আমির ও শাহরুখ খানের সেই রকম বন্ধুত্বের কথা শোনা যায়নি। 

কিন্তু আমির খানের কাজের জন্য বলিউডের মিস্টার পারফেক্টকে  ভালবাসেন শোয়েব আখতার, সেটা তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট। সময় পেলে যে শোয়েব নিজের সন্তানকে নিয়ে আমিরের অন্যতম হিট ছবি ‘তারে জামিন পার’ দেখতে ভোলেন না সেটাও পরিস্কার। এই ভিডিও-র মাধ্যমে আমির কানকে তাঁর কাজের জন্য কুর্নিশ জানালেন শোয়েব আখতার।   

বন্ধ করুন