বাংলা নিউজ > ময়দান > আনুষ্ঠানিক ভাবে ISL-এর সঙ্গে যুক্ত হল শ্রী সিমেন্টস ইস্ট বেঙ্গল ফাউন্ডেশন
 (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @East Bengal)
 (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @East Bengal)

আনুষ্ঠানিক ভাবে ISL-এর সঙ্গে যুক্ত হল শ্রী সিমেন্টস ইস্ট বেঙ্গল ফাউন্ডেশন

যাবতীয় ভুল বোঝাবুঝির অবসান, আইএসএল খেলবে ইস্টবেঙ্গল। 

যাবতীয় ভুল বোঝাবুঝির অবসান। আনুষ্ঠানিক ভাবে ISL-এর সঙ্গে যুক্ত হল শ্রী সিমেন্টস ইস্ট বেঙ্গল ফাউন্ডেশন। জানানো হয়েছে ২০২০-২১ সাল থেকে ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব ভারতীয় ফুটবলের শীর্ষ লিগে অংশগ্রহণ করবে। 

ফাউন্ডেশনের পক্ষ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও এফএলডিএল চেয়ারপার্সন নীতা আম্বানিকেও ধন্যবাদ জানানো হয়েছে। ফাউন্ডেশন বলেছে এটি শতাব্দী প্রাচীন ক্লাবের সদস্যদের জন্য নিশ্চিত ভাবে একটি গর্বের মুহূর্ত। দল যাতে সাফল্যের শিখরে যেতে পারে তার জন্য ক্লাব ম্যানেজমেন্ট দায়বদ্ধ বলে জানিয়েছে ম্যানেজমেন্ট। 

শ্রী সিমেন্টে এমএডি এইচএম বাঙুর জানান যে তারা আনন্দিত চলতি মরশুম থেকেই আইএসএল খেলার সুযোগ পেয়ে। যেভাবে বাংলায় খেলার উন্নয়নে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে আসছেন, তার ভূয়সী প্রশংসা করেন বাঙুর। ক্লাবের পুরনো সাফল্যের দিন ফিরিয়ে আনতে তাঁরা সাধ্যমতো চেষ্টা করবেন বলে তিনি জানান। 

প্রসঙ্গত গত মাসেই নবান্নে জানানো হয় যে ইস্টবেঙ্গলের নয়া স্পনসর হতে চলেছে শ্রী সিমেন্টস। এরপর আইএসএলে একটি ক্লাবের সংখ্যা বৃদ্ধি করে ইস্টবেঙ্গলের জায়গা পাকা করে দেয় এফএসডিএল। কিন্তু তীরে এসে তরী ডুবতে বসেছিল ইনভেস্টর ও ক্লাবের মধ্যে কিছু শর্ত নিয়ে অমত হওয়ায়। শেষ পর্যন্ত অবশ্য মধ্যপন্থার পথে গিয়েছে দুই পক্ষ। ফলে সাফ হল লাল-হলুদের আইএসএল খেলার পথ। 

 

বন্ধ করুন