বাংলা নিউজ > ময়দান > ইস্টবেঙ্গলকে ফের চিঠি দিল বিনিয়োগকারী সংস্থা
ইস্টবেঙ্গল ক্লাব।
ইস্টবেঙ্গল ক্লাব।

ইস্টবেঙ্গলকে ফের চিঠি দিল বিনিয়োগকারী সংস্থা

  • বিনিয়োগকারী সংস্থার পাঠানো চিঠি ইস্টবেঙ্গল কর্তারা পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে এই নিয়ে কেউ কোনও মন্তব্য করতে চাননি।

ইস্টবেঙ্গলের সঙ্গে সমস্যা কিছুতেই মিটছে না বিনিয়োগকারী সংস্থার। আদৌ কি এই সমস্যার সমাধান মিলবে? এই নিয়ে ময়দানে জোর গুঞ্জন। বুধবার নতুন করে ইস্টবেঙ্গলকে চিঠি পাঠানো হয়েছে। সূত্রের খবর, সেই চিঠি লাল-হলুদ কর্তারা পেয়েছেনও।  তবে এখনই এই নিয়ে কেউ কোনও মন্তব্য করতে চাননি।

বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে লাল-হলুদ কর্তাদের একটি চুক্তি হয়েছিল। তবে মূল চুক্তিপত্রে এখনও ইস্টবেঙ্গল সই করেনি। সেই নিয়েই দুই পক্ষের মধ্যে তীব্র ঝামেলা চলছে। মূল চুক্তিপত্রে সই না করলে লাল-হলুদের সঙ্গে যাবতীয় সম্পর্ক ত্যাগ করবে বলে জানিয়ে দিয়েছেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা। ইস্টবেঙ্গলও এই নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি বলেই জানা গিয়েছে। এ দিন শ্রী সিমেন্টের তরফে চিঠি পাঠিয়ে লাল-হলুদ কর্তাদের থেকে নাকি জানতে চাওয়া হয়েছে, চুক্তিতে সই করার বিষয়ে তাঁদের চূড়ান্ত সিদ্ধান্ত কী, সেটা যেন তাড়াতাড়ি জানানো হয়।

এদিকে ময়দানে জোর গুঞ্জন, ইস্টবেঙ্গল ভিতরে ভিতরে নতুন স্পনসর খুঁজতে শুরু করেছে। নতুন স্পনসর পেলেই শ্রী সিমেন্টের সঙ্গে যাবতীয় সম্পর্ক শেষ করে দেবে। তবে গত বছর অনেক কষ্ট করেই শ্রী সিমেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন লাল-হলুদ কর্তারা। কিন্তু চুক্তিপত্র নিয়েই যত সমস্যা শুরু হয়। কোয়েসের সঙ্গেও এই সব নানা কারণে সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল।

এই বছর অবশ্য ইস্টবেঙ্গল আইএসএল খেললেও পারফরম্যান্স অত্যন্ত খারাপ। টিম নির্বাচন যেমন সঠিক হয়নি, তেমনই আইএসএলের জন্য প্রস্তুতির অভাবটাও স্পষ্ট ধরা পড়েছিল। নতুন মরসুমে ইস্টবেঙ্গলের জন্য আদৌ কী অপেক্ষা করছে, তা নিয়ে ক্লাবের সমর্থকদের মধ্যে অবশ্য দ্বিধা রয়েছে।

বন্ধ করুন