বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলিতে জয়ের হ্যাটট্রিক বাংলার

সৈয়দ মুস্তাক আলি টি-২০'তে টানা তিনটি ম্যাচে জয় তুলে নিল বাংলা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ওড়িশাকে ৯ উইকেটে পরাজিত করেন অনুষ্টুপ মজুমদাররা। দ্বিতীয় ম্যাচে ঝাড়খণ্ডের বিরুদ্ধে ১৬ রানে জয় তুলে নেয় বাংলা। এবার হায়দরাবাদকে ৬ উইকেটে হারিয়ে দেয় তারা।

ইডেনে টস জিতে হায়দরাবাদকে প্রথমে ব্যাট করতে পাঠায় বাংলা। নির্ধারিত ২০ ওভারে হায়দরাবাদ ১৫৭ রান তুলে অল-আউট হয়ে যায়। তিলক বর্মা ৩০ বলে দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন। তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া ক্যাপ্টেন তন্ময় আগরওয়াল ১৯, বাভানাকা সন্দীপ ২০ ও হিমালয় আগরওয়াল ২৭ রান করেন।

২৪ রানে ৪ উইকেট নেন ইশান পোড়েল। ৩৫ রানের বিনিময়ে ৪টি উইকেট নিয়েছেন আকাশ দীপ। ১টি করে উইকেট অর্ণব নন্দী ও শাহবাজ আহমেদের। মনোজ তিওয়ারি ২ ওভার বল করে ১৬ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা ১৮.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬১ রান তুলে ম্যাচ জিতে যায়। শ্রীবত্স গোস্বামী ৬৯ রান করে অপরাজিত থাকেন। ৪৮ বলের ইনিংসে তিনি ১১টি বাউন্ডারি মারেন। বিবেক সিং ৬টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ২৬ রান করে আউট হন।

অনুষ্টুপ ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন। খাতা খুলতে পারেননি মনোজ। কাইফ আহমেদ ১০ রান করে উইকেট দিয়ে আসেন। ঋত্ত্বিক চট্টোপাধ্যায় ৩৯ রান করে নট-আউট থাকেন। ২৮ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

এই জয়ের ফলে বাংলা তিন ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করে। যদিও নেট রানরেটে পিছিয়ে থাকায় তারা রয়েছে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। বাংলার মতোই তিন ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তামিলনাড়ু।

বন্ধ করুন