বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলির নক-আউটে বাংলা দলে ফেরাল শ্রীবৎসকে, শিকে ছিঁড়ল না অনুষ্টুপের ভাগ্যে
আইপিএলের মঞ্চে ঋদ্ধিদের সঙ্গে শ্রীবৎস গোস্বামী। ছবি- টুইটার (@shreevats1)।
আইপিএলের মঞ্চে ঋদ্ধিদের সঙ্গে শ্রীবৎস গোস্বামী। ছবি- টুইটার (@shreevats1)।

মুস্তাক আলির নক-আউটে বাংলা দলে ফেরাল শ্রীবৎসকে, শিকে ছিঁড়ল না অনুষ্টুপের ভাগ্যে

  • ভারতীয়-এ দলে সুযোগ পাওয়ায় নক-আউটে বাংলা দলে পাচ্ছে না অভিমন্যু ও ইশানকে।

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েও অপরিবর্তিত স্কোয়াড নিয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির নক-আউটে খেলতে যাওয়া হচ্ছে না বাংলার। কেননা দলের অন্যতম দুই নির্ভরযোগ্য তারকা অভিমন্যু ঈশ্বরন ও ইশান পোড়েল ভারতীয়-এ দলে ডাক পেয়েছেন। তাঁরা জাতীয় দলের সঙ্গে রওনা দিচ্ছেন দক্ষিণ আফ্রিকায়।

স্বাভাবিকভাবেই অভিমন্যু ও ইশানের পরিবর্ত হিসেবে নতুন ক্রিকেটার দলে নিতে হতো বাংলাকে। দুই তারকার অনুপস্থিতিতে বাংলার টি-২০ স্কোয়াডে ঢুকে পড়েন শ্রীবত্স গোস্বামী। যদিও তিনি উইকেটকিপার হিসেবে নয়, বরং বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে দলে ঢোকেন। ঈশ্বরনের বদলে ওপেনে দেখা যেতে পারে তাঁকে।

ইশানের জায়গায় দলে সুযোগ পেয়েছেন গীত পুরি। নির্বাচকরা অভিজ্ঞ অনুষ্টুপের কথা বিবেচনা করেননি এক্ষেত্রেও। সঙ্গত কারণেই ২০ জনের স্কোয়াডে আর কোনও রদবদল হয়নি।

বাংলার টি-২০ স্কোয়াড:- সুদীপ চট্টোপাধ্যায় (ক্যাপ্টেন), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), শ্রীবত্স গোস্বামী, অভিষেক দাস, কাইফ আহমেদ, ঋত্ত্বিক রায়চৌধুরি, রণজ্যোৎ সিং খাইরা, শাকির হাবিব গান্ধী (উইকেটকিপার), শুভঙ্কর বল, করণ লাল, শাহবাজ আহমেদ, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, প্রদীপ্ত প্রামানিক, সুজিত যাদব, গীত পুরি, মুকেশ কুমার, আকাশ দীপ, অলোক প্রতাপ সিং, মহম্মদ কাইফ ও সায়ন ঘোষ।

বন্ধ করুন