বাংলা নিউজ > ময়দান > চাহালের বউয়ের সঙ্গে শ্রেয়সের জমিয়ে নাচ, দেখুন ভাইরাল ভিডিও

যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা ইউটিউবারের পাশাপাশি একজন পেশাদার কোরিওগ্রাফার। স্বাভাবিকভাবেই ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে ঢুকে পড়ার পর আবহটাকে বদলাতে শুরু করে দিয়েছেন চাহাল ঘরণী।

যুজবেন্দ্র চাহালকে নাচের পাঠ দিয়েছেন ইতিমধ্যেই। সোশ্যাল মিডিয়ায় আরও সক্রিয় করেছেন স্বামীকে। এবার শ্রেয়স আইয়ারকে দেখা গেল ধনশ্রীর সঙ্গে নাচের তালে পা মেলাতে। শুধু পা মেলানো বলা ভুল হবে, মার্কিন ব়্যাপারে গানের তালে ধনশ্রীর সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল দিল্লি ক্যাপিটালস অধিনায়ককে।

শ্রেয়স নিজেই সেই নাচের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বলা বাহুল্য, ভিঢিওটি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। আইয়ার বুধবার ইনস্টগ্রামে ভিডিও পোস্ট করার ১২ ঘণ্টার মধ্যেই ৭ লক্ষের বেশি লাইক পড়ে তাতে।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর ধনশ্রী ও যুজবেন্দ্র চাহাল বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আইপিএলের আগে লকডাউনের সময় বাগদান সারেন দু'জনে।

শ্রেয়স এই মুহূর্তে মুম্বইয়ের হয়ে বিজয় হাজারে ট্রফিতে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন। জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টের জন্য মুম্বইয়ের ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন তিনি। তরে পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন আইয়ার।

বন্ধ করুন