বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে স্বমহিমায় শ্রেয়স আইয়ার, নেটে ঝড়াচ্ছেন আগুন, দেখে নিন ভিডিয়ো
ব্যাট হাতে নেটে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)
ব্যাট হাতে নেটে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)

ব্যাট হাতে স্বমহিমায় শ্রেয়স আইয়ার, নেটে ঝড়াচ্ছেন আগুন, দেখে নিন ভিডিয়ো

  • ব্যাট হাতে নেটে ফিরলেন শ্রেয়স আইয়ার। ভিডিয়ো বার্তায় বোঝালেন তিনি শীঘ্রই মাঠে ফিরছেন। 

নেটে ফিরলেন শ্রেয়স আইয়ার। ব্যাট হাতে নেমে পড়লেন অনুশীলনে। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করলেন শ্রেয়স। তবে এই ভিডিয়োতে তিনি তাঁর হাসপাতালে থাকার সময় থেকে বর্তমানে নেটে ফেরার অবস্থার ছবি তুলে ধরলেন। এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে দিতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আসলে ২০২১ আইপিএল শুরুর ঠিক আগেই কাঁধে পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। ইংল্যান্ড বিরুদ্ধে ঘরের মাঠে খেলতে গিয়ে এই অঘটন ঘটে ছিল। এরপর অস্ত্রোপচার করা হয়। ইংল্যান্ড সিরিজের পরে ২০২১ আইপিএল-এর শুরু থেকেই তিনি মাঠে নামতে পারেননি। দিল্লি ক্যাপিটলসে শ্রেয়সের জায়গায় অধিনায়ক করা হয়েছিল ঋষভ পন্তকে। এরপর ইংল্যান্ড সফর হোক কিমবা ভারতের শ্রীলঙ্কা সফর কোনও দলেই জায়গা করতে পারেননি শ্রেয়স আইয়ার। তবে এবার তিনি অনেকটাই ফিট হয়েছেন। আবারও ফিরেছেন নেটে। অনুশীলন শুরু করে দিয়েছেন।

সেই ভিডিয়ো পোস্ট করলেন শ্রেয়স। ভিডিয়োর পাশে লিখলেন, ‘ব্যাটটা আমার হাতে ফিরে এসেছে। এর থেকে ভাল কিছুই হতে পারেনা।’ তিনি আরও লেখেন, ‘আমার ফিরে আসার পথে যারা আমাকে সাহায্য করেছেন তাদের প্রত্যেককে আমি আমার কৃতজ্ঞতা জানাই।’ ২৪শে জুলাই ইন্ডোরে অনুশীলনের ভিডিয়ো পোস্ট করেন তিনি। যেখানে শ্রেয়সকে বেশ কিছু ভাল ভাল শট নিয়ে দেখা যাচ্ছে। এবার শুধু সময়ের অপেক্ষা, খুব শীঘ্রই হয়তো আবার দেশের জার্সিতে ফিরতে পারেন ভারতীয় দলের এই তরুণ ব্যাটসম্যান। তবে বিশেষজ্ঞরা মনে করছেন, সম্ভবত স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্যায়ে দিল্লির জার্সিতে দেখা যাবে শ্রেয়সকে। তবে তিনি দিল্লি ক্যাপিটালসে নিজের নেতৃত্বের জায়গা ফিরে পান কিনা সেটাই দেখার। কারণ ঋষভ পন্তের নেতৃত্বে দারুন ফল করেছে দিল্লি। এই মুহূর্তে লিগ তালিকার শীর্ষে রয়েছে তারা। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১২।

বন্ধ করুন