বাংলা নিউজ > ময়দান > IPL 22: প্রথম বলেই চার, ম্যাককালাম-সেহওয়াগকে স্পর্শ শ্রেয়সের

IPL 22: প্রথম বলেই চার, ম্যাককালাম-সেহওয়াগকে স্পর্শ শ্রেয়সের

শ্রেয়স আইয়ার (PTI)

২০১৫ সালে এই নজির স্পর্শ করেছিলেন ব্রেন্ডন ম্যাককালাম। ২০১২ সালে সেই নজির গড়েছিলেন বীরেন্দ্র সেহওয়াগ। চলতি আইপিএলে আজ শনিবার সানরাইজার্স হায়দরাবাদ দলের বিরুদ্ধে সেই নজির স্পর্শ করলেন শ্রেয়স।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে কেকেআরের প্লে অফে যাওয়ার পথ যথেষ্ট কঠিন। নিজেদের সবকটা ম্যাচে জিতলেও তাদের তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলের দিকে। দল হিসেবে কেকেআরের ফর্ম যেমন ধারাবাহিক নয় ঠিক তেমনভাবেই ধারাবাহিক নয় তাদের অধিনায়ক শ্রেয়স আইয়ারের পারফরম্যান্সও। তবে ব্যাটার শ্রেয়স আইপিএলের ইতিহাসে গড়ে ফেললেন এক অনন্য নজির। ম্যাচে নিজের ফেস করা প্রথম বলেই চার মেরে এই নজির স্পর্শ করলেন তিনি। এক মরশুমে নিজের প্রথম বলেই চার মেরে এই নিয়ে ছয় বার ইনিংস শুরু করলেন।

প্রসঙ্গত এই নজির এর আগে গড়েছিলেন ভারতের ব্যাটার বীরেন্দ্র সেহওয়াগ এবং নিউজিল্যান্ডের ব্যাটার ব্রেন্ডন ম্যাককালাম। ২০১৫ সালে এই নজির স্পর্শ করেছিলেন ব্রেন্ডন ম্যাককালাম। ২০১২ সালে সেই নজির গড়েছিলেন বীরেন্দ্র সেহওয়াগ। চলতি আইপিএলে আজ শনিবার সানরাইজার্স হায়দরাবাদ দলের বিরুদ্ধে সেই নজির স্পর্শ করলেন শ্রেয়স।

কেকেআরের ইনিংসের ৯বম ওভার বল করছিলেন উমরান মালিক। সেই ওভারেই নীতিশ রানাকে আউট করার পরে মাঠে আসেন শ্রেয়স। উমরানের প্রথম বলকেই ব্যাকওয়ার্ড পয়েন্টের পাশ দিয়ে কাট শট খেলে বাউন্ডারিতে পাঠিয়ে দেন শ্রেয়স আইয়ার। তবে এদিন খুব বেশি রান করতে পারেননি কেকেআর অধিনায়ক। ৯ বলে মাত্র ১৫ রান করে তিনি ফিরে যান প্যাভিলিয়নে। দুটি বাউন্ডারি মারার পরে উমরান মালিকের বলেই রাহুল ত্রিপাঠির হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান তিনি।

বন্ধ করুন