বাংলা নিউজ > ময়দান > শ্রেয়সের বিশেষ ট্রেনিং দেখে মজার মন্তব্য সূর্যকুমারের, হেসে গড়ালেন নেটিজেনরা
ফিটনেস ট্রেনিং শুরু শ্রেয়সের।
ফিটনেস ট্রেনিং শুরু শ্রেয়সের।

শ্রেয়সের বিশেষ ট্রেনিং দেখে মজার মন্তব্য সূর্যকুমারের, হেসে গড়ালেন নেটিজেনরা

  • এ বার চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন শ্রেয়স। তাঁর জায়গায় ঋষভ পন্তকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে দিল্লি কর্তৃপক্ষ।

ধীরে ধীরে চোট সারিয়ে সুস্থ হয়ে উঠছেন শ্রেয়স আইয়ার। আর সেটাই ধরা পড়েছে তাঁর কঠোর অনুশীলন পদ্ধতির মধ্যে দিয়ে। সম্প্রতি শ্রেয়স ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি ঢালু এবড়োখেবড়ো রাস্তা দিয়ে সজোরে দৌড়চ্ছেন দিল্লি ক্যাপিটালসের গত বারের অধিনায়ক। 

এ বার চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। তাঁর জায়গায় ঋষভ পন্তকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে দিল্লি কর্তৃপক্ষ। ইয়ন মর্গ্যানের ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচেই ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স।

চোটের জায়গায় অস্ত্রোপচারের পর ধীরে ধীরে শ্রেয়স সুস্থ হয়ে উঠেছেন। পুরো ফিট হওয়ার জন্য অনুশীলনও শুরু করে দিয়েছেন। আর সেই ভিডিয়ো ইসন্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আইসোলেটেড’। আর সেই পোস্টেই মজার মন্তব্য করেছেন সূর্যকুমার যাদব। যা পড়ে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। সূর্য লিখেছেন, ‘শাহেনশাহর রানিং টেকনিক’। সঙ্গে হাসির ইমোজি।

শ্রেয়স ফিটনেস ট্রেনিং শুরু করে দিলেও, অনেকেরই ধারণা, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁর পুরো ফিট হয়ে ওঠা কোনও ভাবেই সম্ভব নয়। এমন কী, সব কিছু ঠিকঠাক থাকলে, জুলাইয়ে ভারতের যে দ্বিতীয় দলটি শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে যাবে, সেই দলেও শ্রেয়সের সুযোগ পাওয়া কঠিন। কারণ তিনি এত তাড়াতাড়ি কোনও ভাবেই পুরো ফিট হয়ে উঠতে পারবেন না বলেই মনে করা হচ্ছে। শ্রেয়স অবশ্য নিজের সাধ্যমতো চেষ্টা করে চলেছেন, যত দ্রুত সম্ভব পুরো ফিট হয়ে মাঠে ফেরার জন্য।

বন্ধ করুন