বাংলা নিউজ > ময়দান > ম্যাচ শেষে ইন্টারভিউ দিতে গিয়ে অনিচ্ছাকৃত ভুল, তৎক্ষণাৎ শুধরে নিলেন শ্রেয়স আইয়ার
শ্রেয়স। ছবি: টুইটার

ম্যাচ শেষে ইন্টারভিউ দিতে গিয়ে অনিচ্ছাকৃত ভুল, তৎক্ষণাৎ শুধরে নিলেন শ্রেয়স আইয়ার

  • মাঠের মধ্যে যতটুকু কঠোর অনুশীলন করেছি তার প্রতিফলন ঘটেছে ২২ গজে। এইগুলো (ইনিংস) তার রেপ্লিকা মাত্র।' আইয়ার ভুলটা বুঝতে পেরে চুপ করে যান। শুধরে নেন নিজেকে।

শুভব্রত মুখার্জি: ক্যারিবিয়ানভূমে ওয়ানডে সিরিজে এই মুহূর্তে ভারতীয় দল ২-০ ফলে এগিয়ে রয়েছে। বলা ভালো তিন ম্যাচের সিরিজ ইতিমধ্যেই ভারত জিতে ফেলেছে। রবিবাসরীয় ম্যাচে ত্রিনিদাদে ভারত ২ উইকেটে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয়। ম্যাচে ব্যাট হাতে বেশ ভালো পারফরম্যান্স করেন শ্রেয়স। ম্যাচ শেষে পোস্ট ম্যাচ ইন্টারভিউ দিতে গিয়ে ব্যাখ্যা করার সময় ইংরেজিতে ভুল শব্দ ব্যবহার করে বসেন তিনি। নিজের ভুল সঙ্গে সঙ্গে বুঝতে পেরে তিনি নিজেকে শুধরে নেন।

চলতি সিরিজে বেশ ভালো ফর্মে রয়েছেন শ্রেয়স। পরপর দুই ম্যাচে তিনি করেছেন অর্ধশতরান। ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সঙ্গে নেটে কঠোর অনুশীলন করেছেন শ্রেয়স। তার ফল তিনি এই সিরিজে পাচ্ছেন বলে তার মত। শ্রেয়স বলেন 'হ্যাঁ সত্যি (রাঠোরের সঙ্গে কঠোর পরিশ্রম তার ফর্মে ফেরার কারণ)। মাঠের মধ্যে যতটুকু কঠোর অনুশীলন করেছি তার প্রতিফলন ঘটেছে ২২ গজে। এইগুলো (ইনিংস) তার রেপ্লিকা মাত্র।' আইয়ার ভুলটা বুঝতে পেরে চুপ করে যান। শুধরে নেন নিজেকে।

আইয়ার সঙ্গে সঙ্গে বলেন রেপ্লিকা কথাটা ঠিক নয়। তিনি বলেন 'এখানে আপনি মাঠের মধ্যে যা দেখছেন তা মাঠের বাইরে কঠোর পরিশ্রমের ফল।' ম্যাচে ৭১ বলে ৬৩ রান করেন আইয়ার। আলজারি জোসেফের বলে আউট হয়েছিলেন তিনি। তিনি জানান, 'আজকে যে স্কোরটা আমি করতে পেরেছি তাতে আমি খুশি। তবে কিছুটা অখুশি যেভাবে আমাকে আউট হতে হয়েছে। আমি দলকে আরও সহজে জয়ের দিকে এগিয়ে দিতে পারতাম। আশা করব পরের ম্যাচে আমি শতরান করব।'

বন্ধ করুন