বাংলা নিউজ > ময়দান > IPL-এর আগে শ্রেয়সকে মাঠে ফেরানোর চ্যালেঞ্জ নিয়েছেন আমরে, মুম্বইয়ে চলছে অনুশীলন
ব্যাট হাতে নেটে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)
ব্যাট হাতে নেটে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)

IPL-এর আগে শ্রেয়সকে মাঠে ফেরানোর চ্যালেঞ্জ নিয়েছেন আমরে, মুম্বইয়ে চলছে অনুশীলন

  • ৩১ জুলাই পর্যন্ত প্রবীণ আমরের তত্ত্বাবধানে অনুশীলন সারবেন আইয়ার।

ল্যাঙ্কাশায়ারের হয়ে রয়্যাল লন্ডন কাপে মাঠে নামার কথা ছিল শ্রেয়স আইয়ারের। যদিও চোট সারিয়ে পুরোপুরি ফিট হয়ে ওঠেননি বলেই সরে দাঁড়াতে হয়েছে টুর্নামেন্ট থেকে। তবে আসন্ন আইপিএলের আগে নিজেকে পুরোদস্তুর প্রস্তুত করে তুলতে চান শ্রেয়স। সেই লক্ষ্যে তিনি ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন বলে ক্রিকবাজের খবর।

মুম্বইয়ের বিকেসির ইন্ডোরে প্রবীণ আমরের তত্ত্বাবধানে অনুশীলন করছেন শ্রেয়স। অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে আসার পর পৃথ্বী শ'ও প্রবীণ আমরের নজরদারিতেই নিজের ভুল-ভ্রান্তি শুধরে নিয়েছিলেন। সেই নিরিখে পৃথ্বীর ছন্দে ফেরার জন্য প্রবীণ আমরের কৃতিত্ব অস্বীকার করার উপায় নেই।

আইয়ারের প্রসঙ্গ অবশ্য আলাদা। তিনি অস্ত্রোপচারের পর পুরোপুরি ম্যাচ ফিট হয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন। এক্ষেত্রেও দিল্লি ক্যাপিটালসের ব্যবস্থাপণাতেই আমরের সঙ্গে শ্রেয়স অনুশীলন শুরু করেছেন। আগামী ৩১ জুলাই পর্যন্ত প্রবীণ আমরের তত্ত্ববধানে অনুশীলন করবেন শ্রেয়স। তার পর বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিপোর্ট করতে হবে তাঁকে।

দিল্লি ফ্র্যাঞ্চাইজির এক সূত্র ওয়েবটাইকে বলেন, ‘ওরা মূলত ইন্ডোর ব্যবহার করছে। কারণ, আউটডোরে অনুশীলন করার অনুমতি নেই। তাছাড়া মুম্বইয়ে বৃষ্টিও হচ্ছে।’ সংশ্লিষ্ট সূত্র আরও জানিয়েছেন যে, গত কয়েকদিনে শ্রেয়সের ফিটনেসে যে রকম উন্নতি চোখে পড়েছে, তাতে আইপিএলের আগে তাঁর ফিট হয়ে ওঠা উচিত।

বন্ধ করুন