বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: জল্পনার অবসান! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ODI সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রেয়স

IND vs AUS: জল্পনার অবসান! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ODI সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রেয়স

শ্রেয়স আইয়ার। ছবি- এএফপি 

অবশেষে জল্পনাই সত্যি হল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে নেই শ্রেয়স আইয়ার। এমনটাই জানিয়েছেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ। 

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ। দুই দল একে অপরের সঙ্গে মোট তিনটি ওডিআই ম্যাচ খেলবে। আর এই সিরিজে খেলতে পারবেন না শ্রেয়স আইয়ার। বর্ডার-গাভাসর ট্রফির শেষ ম্য়াচে আমদাবাদে পিঠে চোট পান তিনি। ফলে আমদাবাদ টেস্টের পর থেকেই জল্পনা দেখা দেয় ওডিআই সিরিজে খেলতে পারবেন কিনা তিনি। সূত্র মারফত আগেই জানা যায়, সম্ভবত ওডিআই সিরিজে খেলতে পারবেন না শ্রেয়স। শুধু তাই নয়, আইপিএলের বেশ কিছু ম্যাচেও তাঁকে পাওয়া যাবে না।

অবশেষে ভারতীয় দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, অজিদের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে পাওয়া যাবে না তাঁকে। এমনটাই জানিয়েছেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ টি দিলীপ। শুক্রবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুম্বইয়ে প্রথম ওডিআই ম্যাচ খেলতে নামবে ভারত। আর সেই ম্যাচে নামার আগে সাংবাদিক সম্মেলনে এসে এমনটাই জানিয়ছেন ভারতের বোলিং কোচ। তিনি জানিয়েছেন, 'শ্রেয়সকে আমরা এই সিরিজে পাচ্ছি না। চোট আঘাত এটা একটা খেলার অঙ্গ। সেই সব নিয়েই আমাদের চলতে হবে। আমরা প্রতিনিয়ত যোগাযোগ রাখছি এনসিএর সঙ্গে। কিছু করারও নেই আমাদের। এই সব নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। আইপিএলের বেশ কিছুটা সময়ও পাওয়া যাবে না ওকে। দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা চালাচ্ছে ও।'

একটা সময় মনে করা হয়েছিল, শ্রেয়সের পরিবর্তে দলে সুযোগ পাবেন রজত পাতিদার। কিন্তু এখনও পর্যন্ত শ্রেয়সের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করেনি বিসিসিআই। একই চোটের জন্য গত নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলতে পারেননি শ্রেয়স। ভারতীয় এই ব্যাটার ছিটকে যাওয়ায় কিছুটা হলেও চাপে টিম ইন্ডিয়া।

ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স বিকল্প অধিনায়ক খুঁজতে শুরু করে দিয়েছে। তবে এখনও সরকারি ভাবে অধিনায়কের নাম ঘোষণা করেনি শাহরুখ খানের দল। এখন এটাই দেখার কে হন নাইটদের নেতা।

আবার অজিদের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্য়াচে নেই অধিনায়ক রোহিত শর্মা। অনেকদিন আগেই বিসিসিআই ঘোষণা করেছিল, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে খেলতে পারবেন না তিনি। তাঁর পরিবর্তে প্রথম ম্য়াচে অধিনায়কত্ব পালন করবেন হার্দিক পান্ডিয়া। জানা গিয়েছে রোহিত তাঁর শ্য়ালকের বিয়েতে যোগ দেবেন। সেই জন্য প্রথম ম্য়াচে খেলতে পারবেন না তিনি। অন্যদিকে ভারতীয় দলও অনুশীলন শুরু করে দিয়েছে। মুম্বইয়ে এদিন বেশ কয়েক ঘন্টা গা ঘামান ভারতীয় দলের ক্রিকেটাররা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.