বাংলা নিউজ > ময়দান > কাউন্টি দল থেকেও ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার, খেলা হবে না ল্যাঙ্কাশায়ারের হয়ে
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার।
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার।

কাউন্টি দল থেকেও ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার, খেলা হবে না ল্যাঙ্কাশায়ারের হয়ে

  • রয়্যাল লন্ডন কাপে অংশ নেওয়ার জন্য চুক্তি সেরেছিলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার।

আইপিএলের আগে ঘরের মাঠে ইংল্যান্ড সফরের সময় কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। ফলে বেশ কিছুদিনের জন্য তাঁকে ছিটকে যেতে হয় মাঠের বাইরে। কাঁধে অস্ত্রোপচার করাতে হওয়ায় আইপিএলে মাঠে নামা হয়নি আইয়ারের। তাঁর বদলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেন ঋষভ পন্ত।

এমনকি সম্পূর্ণ ফিট নন বলে শ্রীলঙ্কা সফরের জাতীয় দলেও জায়গা হয়নি আইয়ারের। নাহলে কোহলিদের অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্বের দাবিদার ছিলেন তিনি। আপাতত সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন আইয়ার। মাঠে ফেরার প্রস্তুতি নিলেও তাড়াহুড়ো করতে নারাজ শ্রেয়স। সেকারণেই নিজের কাউন্টি চুক্তি থেকে বেরিয়ে এলেন টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি।

রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে অংশ নেওয়ার জন্য কাউন্টি ক্লাব ল্যাঙ্কাশায়ারের সঙ্গে চুক্তি সেরেছিলেন শ্রেয়স। সোমবার ল্যাঙ্কাশায়ারের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, এবারের মতো রয়্যাল লন্ডন কাপে মাঠে নামা হবে না তারকা ব্যাটসম্যানের।

শ্রেয়স নিজেও হতাশ ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামতে পারবেন না বলে। যদিও তিনি আশা প্রকাশ করেছেন যে, ভবিষ্যতে কখনও ল্যাঙ্কাশায়ারের জার্সিতে ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে নামবেন।

আপাতত মাঠের বাইরে থাকলেও শ্রেয়স অবশ্য আইপিএলের দ্বিতীয়ার্ধে মাঠে ফিরতে পারেন। তেমন সম্ভাবনা অতি উজ্জ্বল।

বন্ধ করুন