বাংলা নিউজ > ময়দান > মাঠে ব্যাট হাতে চমক দিতে ব্যর্থ হলেও, সাজঘরে সিরাজকে চমকে দিলেন ‘জাদুকর’ শ্রেয়স
সাজঘরে শ্রেয়সের তাসের জাদুতে হতবাক সিরাজ। ছবি- স্ক্রিনগ্র্যাব।
সাজঘরে শ্রেয়সের তাসের জাদুতে হতবাক সিরাজ। ছবি- স্ক্রিনগ্র্যাব।

মাঠে ব্যাট হাতে চমক দিতে ব্যর্থ হলেও, সাজঘরে সিরাজকে চমকে দিলেন ‘জাদুকর’ শ্রেয়স

  • লোকেশ রাহুল ও রুতুরাজ গায়কোয়াড়ের উপস্থিতিতে সাজঘরে সিরাজের সঙ্গে তাসের জাদুতে মাতেন শ্রেয়স।

চোট থেকে ফিরে তেমন ক্রিকেট না খেলায় ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা হয়নি শ্রেয়স আইয়ারের। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দলে থাকলেও ব্যাট হাতে যেটুকু সুযোগ পেয়েছেন, তাও ঠিক ঠাক কাজে লাগাতে না পারায় একাংশের সমালোচনার শিকার হয়েছেন ভারতীয় মিডল অর্ডার ব্যাটার।

তবে ব্যাট হাতে দর্শকদের তাক লাগাতে ব্যর্থ হলেও সাজঘরে কিন্তু নিজের কীর্তিতে মহম্মদ সিরাজকে হতবাক করে দিলেন ‘জাদুকর’ শ্রেয়স। বিসিসিআইয়ের শেয়ার করা এক ভিডিয়োয় লোকেশ রাহুল এবং রুতুরাজ গায়কোয়াড়ের উপস্থিতিতে সিরাজের সঙ্গে তাস নিয়ে মজার ট্রিক করতে দেখা যায় শ্রেয়সকে। 

তাসের মধ্যে থেকে সিরাজকে নির্দিষ্ট একটি কার্ড বাছাই করে সকলকে প্রথমে দেখাতে বলেন শ্রেয়স। তারপর সেই তাস সিরাজের হাতে মুঠোবন্ধি থাকাকালীনই তাসের গুচ্ছ থেকে পরবর্তী কার্ড বের করে প্রথমে সকলকে দেখান শ্রেয়স এবং পরে সেই তাস দিয়ে সিরাজে বন্ধ হাতের তালুর ওপর সামান্য ঘষেন তিনি। প্রায় অলৌকিকভাবেই স্থান বদল করে শ্রেয়সের হাতের তাস চলে যায় সিরাজের কাছে এবং সিরাজের হাতের তাস চলে আসে শ্রেয়সের কাছে।

হতচকিত সিরাজ এই ট্রিক দেখে তো থ। সামনে উপস্থিত রুতুরাজ এবং রাহুলও বেশ অবাকই হন গোটা কান্ডটি দেখে। ব্যাটের পাশপাশি বহুমুখী প্রতিভার অধিকারী তাসের জাদু দেখাতেও বেশ স্বচ্ছন্দ। তবে টি-টোয়েন্টি সিরিজে ব্যর্থতার পর টেস্ট দলে সুযোগ পাওয়া শ্রেয়স যদি প্রথম টেস্টে খেলার সুযোগ পেলে ব্যাট হাতেও এমন জাদু দেখান, তাহলে কিন্তু দর্শকরা আরও বেশিই আনন্দিত হবেন।

বন্ধ করুন