বাংলা নিউজ > ময়দান > Shreyas Iyer injury update: শ্রেয়সকে ১০ দিনের বিশ্রামের পরামর্শ, দাবি রিপোর্টে, তাহলে কি IPL-র শুরুতে নেই?

Shreyas Iyer injury update: শ্রেয়সকে ১০ দিনের বিশ্রামের পরামর্শ, দাবি রিপোর্টে, তাহলে কি IPL-র শুরুতে নেই?

শ্রেয়স আইয়ার। ছবি- এএনআই 

চোটের জন্য ভারত বনাম অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন শ্রেয়স আইয়ার। আইপিএলেও খেলতে পারবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এবার তাঁকে আরও ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিলেন চিকিৎসকরা। 

ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচের সময় ভারতের মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আইয়ার পিঠে চোট পান। সেই চোটের জন্য ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি। এমনকী এও শোনা যায়, আইপিএলে প্রথম পর্বে তাঁকে পাওয়া যাবে না। এবার কিছুটা হলেও স্বস্তির খবর পাওয়া গেল। তাঁকে ১০ দিনের জন্য বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তবে ২০২৩ আইপিএল ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা, তা এখনও জানানো হয়নি। বিষয়টি নিয়ে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তরফে কিছু জানানো হয়নি। খেলোয়াড়দের কলকাতায় পৌঁছানোর যে তারিখ প্রকাশ করা হয়েছে, তাতে শ্রেয়সের ক্ষেত্রে কোনও নির্দিষ্ট তারিখ দেওয়া হয়নি।

পিঠে চোটের জন্য ভারত-অস্ট্রেলিয়ার বর্ডার ট্রফির শেষ টেস্ট ম্যাচে ব্যাট করতে নামতে পারেননি তিনি। বর্তমানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন শ্রেয়স। চিকিৎসক অভয় নেনের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। চিকিৎসকরা পর্যবেক্ষণ করার পর জানিয়েছেন, ‘পরিস্থিতি বুঝতে ১০ দিন অপেক্ষা করতে হবে।’

একদিনের সিরিজে থেকে বাদ পড়লেও আইপিএল তিনি খেলবেন কিনা, সেই বিষয়ে স্পষ্ট জানানো হয়নি। রিপোর্টে আরও জানা হয়েছে, আমদাবাদ টেস্টে পিঠে চোট লাগার সঙ্গে সঙ্গে মুম্বইয়ে শ্রেয়স চিকিৎসক নেনেকে দেখান। চিকিৎসক নেনে লীলাবতী হাসপাতালের একজন বিশেষজ্ঞ। তিনি মেরুদণ্ডের জটিলতার চিকিৎসা করেন।

রবিবার আমদাবাদ টেস্টে চতুর্থ দিনের খেলা চলাকালীন, আইয়ার ব্যাট করতে নামেননি। ভারতীয় টিম ম্য়ানেজমেন্টকে ডানহাতি ব্যাটার তাঁর পিঠের নীচের অংশে ব্যথার কথা জানান। পরে তাঁকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়। ফিরে আসার পর মেডিকেল টিম তাঁকে পর্যবেক্ষণ করে। এমনটাই জানানো হয়েছে সেই রিপোর্টে। 

অন্যদিকে আইপিএলে দল কলকাতা নাইট রাইডার্স হয়ে খেলেন শ্রেয়স আইয়ার। তারা এখনও কিছু সরকারি ভাবে জানায়নি। নাইটের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন শ্রেয়স। সূত্রের খবর, তারাও এনসিএ এবং বিসিসিআইয়ের দিকে তাকিয়ে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম আগামিকাল ছিন্নমস্তা জয়ন্তী, সমস্যা থেকে মুক্তি পেতে কী ভাবে করবেন পুজো, জেনে নিন লাভের দৌড়ে পিছিয়ে গেল টিসিএস, ১০ বছরে এই প্রথম! এগিয়ে গেল টাটার অন্য সংস্থা মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল বাজার থেকে কাঁঠাল কিনবেন কি না ভাবছেন? এই ফলের উপকারিতা জানলে অবাক হবেন ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়? Video: ভোটের সকালে বুথ পরিদর্শনে গিয়ে খুদের সঙ্গে খোশ মেজাজে রাহুল গান্ধী! বাজ পড়ছে বার বার! আপনার ফোনে কি দামিনী অ্যাপ আছে? মালদার ঘটনায় নড়ে বসল প্রশাসন

Latest IPL News

এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.