বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত শ্রেয়স, সূর্যের সামনে লাইফলাইন

দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত শ্রেয়স, সূর্যের সামনে লাইফলাইন

সূর্যের সামনে আরও একটা লাইফলাইন (ছবি-এএনআই)

অন্যদিকে ঘাম ঝড়াচ্ছেন বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্ট ম্যাচের নায়ক রবীন্দ্র জাদেজা। সোমবার জামথায় ভারতীয় দলের অপসোনাল অনুশীলন ছিল, সেখানেই পূজারার সঙ্গে অনুশীলন করতে দেখা যায় রবীন্দ্র জাদেজাকে। বোঝাই যাচ্ছে যে দিল্লিতেও বাজিমাত করতে চান তিনি।

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফিতে চারটি টেস্ট ম্যাচ খেলবে। তবে দ্বিতীয় টেস্টে মাঠে নামার আগে দল গঠনে ধাক্কা খেল রোহিতের টিম ইন্ডিয়া। তবে এর ফলে সূর্যকুমার যাদবের সামনে আরও একটা বড় সুযোগ তৈরি হয়েছে। নাগপুরে প্রথম টেস্ট মাত্র তিন দিনে জিতেছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। ১৭ ফেব্রুয়ারি থেকে দিল্লিতে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই ম্যাচের আগে তারকা ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের ফিটনেস নিয়ে বড় আপডেট সামনে এসেছে। শোনা যাচ্ছে দিল্লি টেস্টেও খেলতে পারবেন না শ্রেয়স আইয়ার।

গত মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে পিঠে চোট পান শ্রেয়স আইার। এই কারণে নাগপুর টেস্ট খেলতে পারেননি তিনি। বর্তমানে তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পুনর্বাসন করছেন। এখন তার ইনজুরির বিষয়ে একটি তথ্য সামনে এসেছে। জানা গেছে যে তিনি এখনও ম্যাচ ফিট নন। এমন পরিস্থিতিতে তাঁকে সরাসরি টেস্ট ম্যাচে মাঠে নামানোর ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… PSL 2023: রুদ্ধশ্বাস ম্যাচে রিজওয়ানদের মুলতানের বিরুদ্ধে মাত্র ১ রানে জিতল আফ্রিদি-রউফদের লাহোর

সংবাদ সংস্থা পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী, শ্রেয়স আইয়ার বর্তমানে ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পুনর্বাসন করছেন। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য বিসিসিআই যে মাপকাঠি নির্ধারণ করেছে তাতে টিম ইন্ডিয়াতে ফেরার আগে আইয়ারকে তাঁর ম্যাচ ফিটনেস প্রমাণ করতে হবে এবং ঘরোয়া ম্যাচ খেলতে হবে। এর ফলে ১ থেকে ৫ মার্চ রঞ্জি চ্যাম্পিয়ন বনাম বাকি ভারতের মধ্যে ইরানি কাপের ম্যাচে শ্রেয়স আইয়ারকে খেলতে বলা হতে পারে। আইয়ার না খেললে আরেকবার সুযোগ পেতে পারেন সূর্যকুমার যাদব। 

নাগপুর টেস্টে অভিষেক হয়েছে সূর্যকুমার যাদবের। কিন্তু বড় ইনিংস খেলতে পারেননি তিনি। এর মাঝেই তাঁকে সুযোগ দেওয়া নিয়ে প্রশ্ন উঠছিল। তবে শ্রেয়সকে না পাওয়া যাওয়ার খবর আসতেই বিষয়টি অনেকটা পরিষ্কার হয়ে গিয়েছে যে আবারও সুযোগ পেতে পারেন সূর্যকুমার যাদব। এদিকে বুমরাহ-র চোট নিয়ে তাড়াহুড়ো করছে না টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট। সবকিছু ঠিকঠাক চললে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেই দেখা যেতে পারে বুমরাহকে।

আরও পড়ুন… ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে বাদ পড়া আমার টেস্ট ক্যারিয়ার বাঁচিয়েছে- কেন এমন বললেন স্টুয়ার্ট ব্রড?

অন্যদিকে ঘাম ঝড়াচ্ছেন বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্ট ম্যাচের নায়ক রবীন্দ্র জাদেজা। সোমবার জামথায় ভারতীয় দলের অপসোনাল অনুশীলন ছিল, সেখানেই পূজারার সঙ্গে অনুশীলন করতে দেখা যায় রবীন্দ্র জাদেজাকে। বোঝাই যাচ্ছে যে দিল্লিতেও বাজিমাত করতে চান তিনি। সিরিজের প্রথম টেস্টে মোট সাত উইকেট নিয়ে এবং ব্যাট হাতে ৭০ রান করেছিলেন। এর মাঝেই তিনি ম্যাচের প্রথম ইনিংসে অজিদের পাঁচ উইকেট শিকার করেছিলেন। দ্বিতীয় টেস্টেও তেমনই কিছু করতে চান জাড্ডু। তাই অনুশীলনে বিশ্রাম নেই তাঁর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আজ কাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল সিভিক ভলান্টিয়ারদের দৈনিক মজুরি বাড়াল রাজ্য সরকার, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন মন্দির অপবিত্র করার অভিযোগের তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বদলি মারগ্রাম থানার OC 'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং সুহানার, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু? লস অ্যাঞ্জেলেস অলিম্পিক্সের সূচিতে ঐতিহাসিক বদল, প্রথম সপ্তাহেই হবে অ্যাথলেটিক্স হাসতে হাসতে কাটিয়ে ফেলুন সব চাপ! সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় যখন তখন চোখ চুলকানোর অভ্যাস আছে নাকি? জানেন এতে কত বড় ক্ষতি হয়ে যায় চোখের

T20 WC 2024

কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.