বাংলা নিউজ > ময়দান > Shreyas ruled out from NZ ODI series: NZ সিরিজের আগেই বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন শ্রেয়স, দলে এলেন RCB তারকা

Shreyas ruled out from NZ ODI series: NZ সিরিজের আগেই বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন শ্রেয়স, দলে এলেন RCB তারকা

শ্রেয়স আইয়ার (ছবি-এএফপি)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগেই ধাক্কা খেল ভারতীয় দল। চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার। পরিবর্তে দলে এলেন রজত পতিদার।

বুধবার হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে নামছে ভারতীয় দল। তার আগে খারাপ খবর ভারতীয় দলের জন্য। এবার চোট পেয়ে ছিটকে গেলেন ভারতীয় দলের ক্রিকেটার শ্রেয়স আইয়ার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে খেলতে পারবেন না এই ব্যাটার। বিসিসিআইয়ের পক্ষ থেকে শ্রেয়সের ছিটকে যাওয়ার কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি জারি করে বিসিসিআই জানিয়েছে, আসন্ন নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে পাওয়া যাবে না শ্রেয়সকে। পিঠের চোটের জন্য তিন ম্যাচে নেই তিনি। তাঁর পরিবর্তে নির্বাচকরা রজত পতিদারের নাম ঘোষণা করেছে। আপাতত শ্রেয়সকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট আকাডেমিতে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেখানেই রিহ্যাবে থাকবেন তিনি।

প্রসঙ্গত সোমবারই হায়দরাবাদে পৌঁছে গিয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। সোমবার অনুশীলন করেননি কেউ। বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁদের। এবার সিরিজ শুরুর আগেই ধাক্কা খেল ভারতীয় দল। শ্রেয়সের পরিবর্তে রজত স্কোয়াডে এলেও প্রথম ম্যাচে তাঁকে সম্ভবত খেলাবে না ভারতীয় দল। যিনি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। এখন এটাই দেখার বিষয় শ্রেয়সের পরিবর্তে দলে কে সুযোগ পান। এই সিরিজে দলে নেই লোকেশ রাহুল এবং অক্ষর প্যাটেল। ব্যক্তিগত কারণে তাঁরা ছুটিতে রয়েছেন।

শ্রীলঙ্কাকে ওডিআই সিরিজে হোয়াইট ওয়াশ করেছে ভারত। দুর্দান্ত ফর্মে রয়েছেন বিরাট কোহলিও। তিনটি ম্যাচের মধ্যে দুটিতে শতরান করেছেন তিনি। ফলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বড় রান করার দিকে তাকিয়ে রয়েছেন বিরাট ভক্তরা। তবে শ্রেয়সের ছিটকে যাওয়ায় কিছুটা হলেও সমস্যায় পড়ল ভারতীয় দল।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে বড় রান করতে দেখা যায়নি শ্রেয়সকে। প্রথম দুটি ম্যাচে ২৮ রান করেছিলেন তিনি। তবে শেষ ম্যাচে ৩৮ রান করেন শ্রেয়স। সেই ভাবে বড় রান না পেলেও শ্রেয়সের ছিটকে যাওয়ায় সমস্যায় ভারত। এই সিরিজে যেহেতু লোকেশ রাহুল নেই। তাই শ্রেয়সকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হত। কিন্তু তিনি ছিটকে যাওয়া ভারতের সমস্যা হলেও নিউজল্যান্ড কিছুটা হলেও অক্সিজেন পেল বলা চলে।
 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

CRPF জওয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ TMC বিধায়কের বিরুদ্ধে অকাল বৈধব্য! দিদি নম্বর ১-এ স্বামীর স্বপ্ন পূরণের অঙ্গীকার মিঠিঝোরা-র পৌষমিতার ব্যান্ডেল, চন্দননগর সহ বাংলার বহু স্টেশন ঢেলে সাজতে চলেছে! কোথায় কত টাকা বরাদ্দ? পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.