বাংলা নিউজ > ময়দান > Shreyas ruled out from NZ ODI series: NZ সিরিজের আগেই বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন শ্রেয়স, দলে এলেন RCB তারকা

Shreyas ruled out from NZ ODI series: NZ সিরিজের আগেই বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন শ্রেয়স, দলে এলেন RCB তারকা

শ্রেয়স আইয়ার (ছবি-এএফপি)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগেই ধাক্কা খেল ভারতীয় দল। চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার। পরিবর্তে দলে এলেন রজত পতিদার।

বুধবার হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজে নামছে ভারতীয় দল। তার আগে খারাপ খবর ভারতীয় দলের জন্য। এবার চোট পেয়ে ছিটকে গেলেন ভারতীয় দলের ক্রিকেটার শ্রেয়স আইয়ার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে খেলতে পারবেন না এই ব্যাটার। বিসিসিআইয়ের পক্ষ থেকে শ্রেয়সের ছিটকে যাওয়ার কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি জারি করে বিসিসিআই জানিয়েছে, আসন্ন নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে পাওয়া যাবে না শ্রেয়সকে। পিঠের চোটের জন্য তিন ম্যাচে নেই তিনি। তাঁর পরিবর্তে নির্বাচকরা রজত পতিদারের নাম ঘোষণা করেছে। আপাতত শ্রেয়সকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট আকাডেমিতে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেখানেই রিহ্যাবে থাকবেন তিনি।

প্রসঙ্গত সোমবারই হায়দরাবাদে পৌঁছে গিয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। সোমবার অনুশীলন করেননি কেউ। বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁদের। এবার সিরিজ শুরুর আগেই ধাক্কা খেল ভারতীয় দল। শ্রেয়সের পরিবর্তে রজত স্কোয়াডে এলেও প্রথম ম্যাচে তাঁকে সম্ভবত খেলাবে না ভারতীয় দল। যিনি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। এখন এটাই দেখার বিষয় শ্রেয়সের পরিবর্তে দলে কে সুযোগ পান। এই সিরিজে দলে নেই লোকেশ রাহুল এবং অক্ষর প্যাটেল। ব্যক্তিগত কারণে তাঁরা ছুটিতে রয়েছেন।

শ্রীলঙ্কাকে ওডিআই সিরিজে হোয়াইট ওয়াশ করেছে ভারত। দুর্দান্ত ফর্মে রয়েছেন বিরাট কোহলিও। তিনটি ম্যাচের মধ্যে দুটিতে শতরান করেছেন তিনি। ফলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বড় রান করার দিকে তাকিয়ে রয়েছেন বিরাট ভক্তরা। তবে শ্রেয়সের ছিটকে যাওয়ায় কিছুটা হলেও সমস্যায় পড়ল ভারতীয় দল।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে বড় রান করতে দেখা যায়নি শ্রেয়সকে। প্রথম দুটি ম্যাচে ২৮ রান করেছিলেন তিনি। তবে শেষ ম্যাচে ৩৮ রান করেন শ্রেয়স। সেই ভাবে বড় রান না পেলেও শ্রেয়সের ছিটকে যাওয়ায় সমস্যায় ভারত। এই সিরিজে যেহেতু লোকেশ রাহুল নেই। তাই শ্রেয়সকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হত। কিন্তু তিনি ছিটকে যাওয়া ভারতের সমস্যা হলেও নিউজল্যান্ড কিছুটা হলেও অক্সিজেন পেল বলা চলে।
 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলকাতায় পরপর চারদিন বাড়ল সোনার দাম, আজ কততে বিকোচ্ছে ২২ ক্যারেট ধাতু? পুরসভার খোড়া গর্তে পড়ে মৃত্যু প্রৌঢ়ার, বিধান সরণিতে দেহ উদ্ধারে বলছে পুলিশ দক্ষিণবঙ্গের ৯ জেলায় জারি সতর্কতা, রাজ্য জুড়ে ৫ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস অনন্ত-রাধিকার বিয়েতে সত্যি কি আমন্ত্রণ পাননি করিনা! স্পষ্ট করলেন অভিনেত্রী 'রাম রাম জয়…', আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে গাইলেন শঙ্কর মহাদেবন, শ্রেয়া, কৌশিকী অতিরিক্ত আত্মবিশ্বাসেই ডুবতে হয়েছিল- 2007 T20 WC ফাইনালে হার নিয়ে আক্ষেপ মিসবার Jio-তে ফ্রি'তে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ইতিহাসে প্রথমবার ভারতীয় ফিড থাকছে! জিম্বাবোয়ের বিরুদ্ধে ফের ১০ উইকেটে জিতল টিম ইন্ডিয়া, T20I-তে গড়ল অভিনব নজির US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.