বাংলা নিউজ > ময়দান > রেঁস্তোরায় ডিনারে গিয়ে সারার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শুভমন, শুরু জল্পনা- ভিডিয়ো

রেঁস্তোরায় ডিনারে গিয়ে সারার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শুভমন, শুরু জল্পনা- ভিডিয়ো

রেঁস্তোরায়া ক্যামেরাবন্দি শুভমন-সারা।

আসলে, জিম্বাবোয়েতে ভালো পারফরম্যান্সের পরে, শুভমান গিল এবং সারা তেন্ডুলকরের সম্পর্কে নিয়ে এমনিতেই চর্চা হচ্ছিল। সম্প্রতি এমনও খবরও শোনা গিয়েছে যে, সোশ্যাল মিডিয়ায় দু'জনেই একে অপরকে আনফলো করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শুভমান গিল কিন্তু বেশ ভালো ছন্দে রয়েছেন। সম্প্রতি জিম্বাবোয়ে সফরেও তিনি দুরন্ত পারফরম্যান্স করেছিলেন। সেই সফরেই তিনি তাঁর ওয়ানডে কেরিয়ারের প্রথম সেঞ্চুরি করেন। এই পারফরম্যান্সের ভিত্তিতে, তিনি জিম্বাবোয়ে সফরে প্লেয়ার অফ দ্য সিরিজও হন। এবং এই সফরেই কিংবদন্তি সচিন তেন্ডুলকরের রেকর্ড ভাঙতেও সক্ষম হন। জানা হয়েছে, জিম্বাবোয়ের বিপক্ষে সিরিজের পর গিল এখন কাউন্টি ক্রিকেটে অংশ নিতে যাচ্ছেন। এরই মধ্যে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যাতে তাঁকে এক রহস্য মেয়ের সঙ্গে দেখা গিয়েছে।

আরও পড়ুন: দুরন্ত সেঞ্চুরি, সচিনের রেকর্ড ভেঙে জিম্বাবোয়েতে নতুন ইতিহাস শুভমনের

ভক্তরা প্রথমে ভেবেছিলেন, এই মেয়েটি সারা তেন্ডুলকর। কিন্তু পরে দেখা যায়, এই মেয়েটির নামও সারা। তবে তিনি সচিন তেন্ডুলকরের মেয়ে নন, অভিনেত্রী সারা আলি খান। মিডিয়া রিপোর্ট অনুসারে, শুভমন গিল এখন লন্ডনে রয়েছেন, যেখানে তাঁকে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে দেখা গিয়েছে। ভাইরাল ছবিতে তাদের দু'জনকে একটি রেঁস্তোরায় দেখা গিয়েছে, যেখানে তাঁরা ডিনার করছেন। ভাইরাল হওয়া ছবিটি দুবাইয়ের বলা হলেও, কেউ কেউ আবার এটিকে লন্ডনের ছবি বলছে। তবে ছবিটি যেখানেরই হোক না কেন, ভক্তরা কিন্তু চর্চা করার মতো একটি বিষয় পেয়ে গিয়েছে। এবং অনেকেই মজার মন্তব্যও করছেন।

আসলে, জিম্বাবোয়েতে ভালো পারফরম্যান্সের পরে, শুভমান গিল এবং সারা তেন্ডুলকরের সম্পর্কে নিয়ে এমনিতেই চর্চা হচ্ছিল। সম্প্রতি এমনও খবরও শোনা গিয়েছে যে, সোশ্যাল মিডিয়ায় দু'জনেই একে অপরকে আনফলো করেছেন। প্রসঙ্গত, কোনও দিনই শুভমান গিল বা সারা তেন্ডুলকর কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কখনও কোনও বিবৃতি দেননি বা মন্তব্য করেননি। ২০১৯ সালের আইপিএলের সময় দু'জনের মধ্যে সম্পর্ক নিয়ে নিয়ে ছিল তীব্র আলোচনা। তবে এর কোনও সত্যতা সম্পর্কে সরকারি ভাবে কখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

বন্ধ করুন