বাংলা নিউজ > ময়দান > কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করলেন গিল

কাউন্টি ক্রিকেটের অভিষেক ম্যাচে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করলেন গিল

শতক হাতছাড়া করলেন শুভমন গিল (:ছবি:টুইটার)

প্রথম ম্যাচেই গিল একটি চমকপ্রদ ইনিংস খেলে শুরু করেছিলেন। কিন্তু তিনি তাঁর দুর্দান্ত ইনিংসটিকে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি করতে পারেননি। ওরচেস্টারশায়ারের বিপক্ষে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শুভমন গিল। গিলের এই ইনিংস সত্ত্বেও,গ্ল্যামারগান কঠিন অবস্থানে রয়েছে।

তরুণ ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিল বর্তমানে কাউন্টি ক্রিকেটে তাঁর প্রতিভা দেখাচ্ছেন। ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ের বিপক্ষে টানা দুইবার ম্যান অফ দ্য সিরিজের পুরস্কার জেতেন গিল। ওরচেস্টারশায়ারের বিপক্ষে গ্ল্যামারগানের হয়ে কাউন্টিতে অভিষেক করেন গিল। তাঁর প্রথম ম্যাচেই গিল একটি চমকপ্রদ ইনিংস খেলে শুরু করেছিলেন। কিন্তু তিনি তাঁর দুর্দান্ত ইনিংসটিকে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি করতে পারেননি। ওরচেস্টারশায়ারের বিপক্ষে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শুভমন গিল। গিলের এই ইনিংস সত্ত্বেও,গ্ল্যামারগান কঠিন অবস্থানে রয়েছে।

ওরচেস্টারশায়ার টস জিতে প্রথমে ব্যাট করে এবং গ্যারেথ রডারিকের (১৭২)সেঞ্চুরির পরে ৪৫৪/৯-এ তাদের ইনিংস ঘোষণা করে। গ্যারেথ রডারিক ৩৪৮ বল মোকাবেলা করে ২২টি চারের সাহায্যে অপরাজিত এই ইনিংসটি খেলেন। রডারিক ছাড়াও পোলক (৫৪),বার্নার্ড (৭৫)এবং জো লিচ (৮৭)হাফ সেঞ্চুরি করেন।

আরও পড়ুন… আফগানদের বিরুদ্ধে গোল্ডেন ডাক বাবর, ‘বিরাট’ রোগ ধরছে বলে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ

ওরচেস্টারশায়ারের এই স্কোরের সামনে সমস্যায় দেখা যাচ্ছে গ্ল্যামারগানের দলকে। তৃতীয় দিনের খেলা শেষে ৮ উইকেট হারিয়ে ২৪১ রান করেছে গ্ল্যামারগান। তারা এখনও ওরচেস্টারশায়ার থেকে ২১৩রান পিছিয়ে রয়েছ। শুভমন গিল ছাড়াও গ্ল্যামরগানের হয়ে এডওয়ার্ড বায়রম ৬৭ রানে হাফ সেঞ্চুরি ইনিং খেলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ শেষে গ্যালারিতে পাক-আফগান সমর্থকের মারামারি! সমালোচনায় শোয়েব আখতার

তিন নম্বরে ব্যাট করতে নামা শুভমন গিল শুরু থেকেই ভালো ছন্দে ছিলেন। ৮৭ বলে ৬ চারের সাহায্যে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। গিল তার দুর্দান্ত ইনিংসের সময় বেশ কয়েকটি সুন্দর কভার ড্রাইভ সহ একটি দুর্দান্ত পুল শট খেলেন। তার ৯২রানের ইনিংস চলাকালীন,তিনি মোট ১৪৮টিবলের মোকাবেলা করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.