বাংলা নিউজ > ময়দান > ‘আপনি কি সিঙ্গেল’, অনুরাগীর প্রশ্নের কী জবাব দিলেন শুভমন গিল?
শুভমন গিল। ছবি- টুইটার।
শুভমন গিল। ছবি- টুইটার।

‘আপনি কি সিঙ্গেল’, অনুরাগীর প্রশ্নের কী জবাব দিলেন শুভমন গিল?

  • ভারতীয় দলের ইংল্যান্ড সফরের আগে গিল সহ দলের বাকি সদস্যরা বর্তমানে মুম্বইয়ের হোটেলে নিভৃতবাসে রয়েছেন।

২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্টে সিরিজ খেলার জন্য বিলেত রওনা দেবে ভারতীয় ক্রিকেট দল। সেই দলের বিশজন সদস্যদের মধ্যে অন্যতম হলেন পঞ্জাব রঞ্জি দলের সদস্য তথা কলকাতা নাইট রাইডার্স তারকা শুভমন গিল। 

ইংল্যান্ডের যাওয়ার আগে গত বুধবার (১৯ মে) থেকেই মুম্বইয়ের হোটেলে কঠোর নিভৃতবাসে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। এই সময়ে ঘরের মধ্যে সময় কাটানোর জন্য অনেকেই সোশ্যাল মিডিয়াকে বেছে নেয়। ঠিক সেইরকমভাবেই শুভমন গিলও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সওয়াল জবাবের খেলায় মাতেন।

কিন্তু এতেই ভেসে আসে এক বহুচর্চিত প্রশ্ন, শুভমন গিল কি সিঙ্গেল না তার হৃদয়ে দখল বসিয়েছেন কেউ? এমন এক প্রশ্নকে এড়িয়ে যেতেই পারতেন গিল। তবে তিনি তেমনটা করেন নি। প্রশ্নের সোজাসাপ্টা জবাব দিয়ে তিনি লেখেন, ‘হ্যাঁ! নিঃসন্দেহে আমি সিঙ্গেল। সাম্প্রতিক ভবিষ্যতেও এটা বদলানোর কোনরকম কোন পরিকল্পনা করছি না।’

অনুরাগীর প্রশ্নে গিলের জবাব।
অনুরাগীর প্রশ্নে গিলের জবাব।

বর্তমান ভারতীয় ক্রিকেটের তরুণ তুর্কি গিল, মাঠের পাশাপাশি মাঠের বাইরেও সমান জনপ্রিয়। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে সাম্প্রতিক অতীতে সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কানাঘুসো চলছিল। দুইজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে নিয়মিত লাইক করেন এবং সারা সর্বসমক্ষে বেশ কয়েকবার গিলের ব্যাটিংয়ের প্রশংসাও করেছেন। কিন্তু এর মাধ্যমে সেইসব গুজব কিছুটা হলেও কমল। তবে গিলের এই জবাবে আর যাই হোক, তাঁর মহিলা অনুরাগীরা খুশিই হবেন।

বন্ধ করুন