বাংলা নিউজ > ময়দান > নাথান লিয়নের বলে আউট হয়ে রাগে মাটিতেই লাথি শুভমন গিলের!

নাথান লিয়নের বলে আউট হয়ে রাগে মাটিতেই লাথি শুভমন গিলের!

আউট হওয়ার পরে শুভমন গিল

১২৮ রান করে আউট হয়ে যান গিল। যখন তাঁর ব্যাটিং দেখে মনে হচ্ছিল কোন ভাবেই তাঁকে আউট করতে পারবেন না অজি বোলাররা। সেই সময়েই নাথান লিয়নের বলে এলবিডব্লিউ আউট হয়ে যান তিনি। আউট হয়ে নিজের উপর গিল এতটাই হতাশ এবং বিরক্ত ছিলেন যে রাগের চোটে মাটিতেই লাথি মারেন।

শুভব্রত মুখার্জি: চলতি আমদাবাদ টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে লড়াইতে ফিরেছে ভারতীয় দল। দিনের শেষে ভারতের স্কোর ৩ উইকেটে ২৮৯ রান। ভারতের এই কামব্যাক মূলত সম্ভব হয়েছে তাদের ওপেনার শুভম গিলের ব্যাটিংয়ে। তৃতীয় দিনে একটি দুর্দান্ত শতরান উপহার দেন তিনি। ১২৮ রান করে আউট হয়ে যান গিল। যখন তাঁর ব্যাটিং দেখে মনে হচ্ছিল কোন ভাবেই তাঁকে আউট করতে পারবেন না অজি বোলাররা। সেই সময়েই নাথান লিয়নের বলে এলবিডব্লিউ আউট হয়ে যান তিনি। আউট হয়ে নিজের উপর গিল এতটাই হতাশ এবং বিরক্ত ছিলেন যে রাগের চোটে মাটিতেই লাথি মারেন।

আরও পড়ুন… Legends League Cricket 2023 Live: ২৬ বলে ফিঞ্চের অর্ধশতরান

শনিবার নিজের টেস্ট কেরিয়ারের দ্বিতীয় শতরান হাঁকালেন। অজিদের প্রথম ইনিংসের ৪৮০ রান তাড়া করতে গিয়ে ভারতের হয়ে অনবদ্য শতরান করেছেন গিল। এ দিন ২৩৫ বল ব্যাট করে ১২৮ রান করেন তিনি। আমদাবাদের অত্যধিক গরমে তাঁর পায়ে মাঝে মাঝে ক্র্যাম্পও হচ্ছিল। ফিজিওকে মাঠে এসে শুশ্রূষা ও করতে হয়। তাঁর কিছুক্ষণ পরেই লিয়নের বলে আউট হয়ে যান গিল।

আরও পড়ুন… রোহিতের টিম ইন্ডিয়া নাকি ডারিল মিচেলের কাছে ঋণী! জেনে নিন আসল ঘটনা

ভারতীয় ইনিংসের ৭৭ তম ওভারে ঘটে ঘটনাটি। অফস্ট্যাম্পের একটু বাইরের দিকে বলে একটু ফ্লাইট দিয়ে বল করেন লিয়ন। নিজের ক্রিজে অনেকটা ভিতরে গিয়ে সেই বলকে লেগ সাইডে খেলতে যান গিল। বলটি মিস করে এলবিডব্লিউ আউট হয়ে যান গিল। আম্পায়ার সঙ্গে সঙ্গে আউট দেন। গিল রিভিউ নিলেও সফল হননি। আউট হয়ে এতটাই হতাশ দেখায় গিলকে যে তিনি রাগের চোটে মাটিতেই লাথি মারেন। ধারাভাষ্যের সময়েই রবি শাস্ত্রী জানান দীর্ঘক্ষণ ব্যাটিং করার ফলেই হয়তো কিছুটা ক্লান্তি এসেছিল যেখান থেকে নষ্ট হয় মনোসংযোগ। তাঁর ফলেই আউট হয়ে যান শুভমন গিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.