বাংলা নিউজ > ময়দান > বাড়ি ফিরলেন শুভমন, হতাশা কাটাতে তৎপর হল তাঁর পরিবার
শুভমন গিল।
শুভমন গিল।

বাড়ি ফিরলেন শুভমন, হতাশা কাটাতে তৎপর হল তাঁর পরিবার

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বিশ্রি ভাবে হারের পর শুভমনের চোটের বিষয়টি সামনে আসে। এবং চোট এতটাই গুরুতর যে, তাঁকে আগামী দু'মাস মাঠের বাইরে থাকতে হবে। যে কারেণ শুভমন গিলকে ভারতে ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সময়েই চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শুভমন গিল। কিন্তু চোটের জন্য টিম থেকে ছিটকে যাওয়ায় রীতিমতো হতাশ তিনি। তাঁর হতাশা কাটাতে অবশ্য তৎপর হয়েছেন শুভমনের বাড়ির লোকজন। তাঁর জন্য ওয়েলকাম কেকের ব্যবস্থাও করা হয়েছিল। সব লড়াইয়ে তাঁর পরিবার যে পাশে রয়েছে, সেটা ভারতে ফিরেই টের পেয়েছেন শুভমন।

ইনস্টাগ্রাম স্টোরিতে শুভমন কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে প্রথম ছবিটি বিমানের জানলার ভিতর থেকে তোলা এয়ারপোর্টের। দ্বিতীয় ছবিটি একটি কেকের। সেই কেকের উপর লেখা, ‘ওয়েলকাম হোম শুবি’। এই ছবিতেই পরিষ্কার, শুভমনের হতাশা কাটাতে কী ভাবে তৎপর হয়েছেন তাঁর পরিবারের লোকজন।

শুভমনের ইনস্টাগ্রাম স্টোরি।
শুভমনের ইনস্টাগ্রাম স্টোরি।
শুভমনের ইনস্টাগ্রাম স্টোরি।
শুভমনের ইনস্টাগ্রাম স্টোরি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম ইনিংসে শুভমন গিল ২৮ রান করেছিলেন। এবং দ্বিতীয় ইনিংসে তাঁর সংগ্রহ ছিল মাত্র ৮ রান। মোটেও ভাল খেলতে পারেননি তিনি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বিশ্রি ভাবে হারের পর শুভমনের চোটের বিষয়টিও সামনে আসে। এবং চোট এতটাই গুরুতর যে, তাঁকে আগামী দু'মাস মাঠের বাইরে থাকতে হবে। যে কারণে শুভমন গিলকে ভারতে ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে। স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েছেন শুভমন।

বিসিসিআই সূত্রে জানানো হয়েছিল, ‘শুভমনের শিন স্ট্রেস ফ্যাকচার হয়েছে। যার জেরে অন্তত দু'মাস ও মাঠের বাইরে থাকবে।’ মোদ্দা কথা হল, যা পরিস্থিতি তাতে শুভমন গিল শুধু ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন এমনটা নয়, আইপিএলেও তাঁকে পাওয়া যাবে কিনা, তা নিয়েও সংশয় রয়েছে।

বন্ধ করুন