বাংলা নিউজ > ময়দান > সিরাজের পথে হেঁটে County-তে নাম লেখালেন, Glamorgan-এর হয়ে খেলবেন শুভমন গিল

সিরাজের পথে হেঁটে County-তে নাম লেখালেন, Glamorgan-এর হয়ে খেলবেন শুভমন গিল

শুভমন গিল।

আসন্ন নিউজিল্যান্ডের ‘এ’ দলের বিরুদ্ধে সিরিজে তাঁকে ভারতীয় ‘এ’ দলের অধিনায়ক করার ভাবনা ছিল বোর্ডের নির্বাচকদের। কিন্তু সেটা সম্ভবত হচ্ছে না। সে ক্ষেত্রে প্রিয়ঙ্ক পাঞ্চালকেই অধিনায়ক করা হতে পারে বলে জানা গিয়েছে। প্রিয়ঙ্ককেও না পাওয়া গেলে তালিকা রয়েছে হনুমা বিহারীর নামও।

মহম্মদ সিরাজের পথই অনুসরণ করলেন শুভমন গিল। নাম লেখালেন কাউন্টি চ্যাম্পিয়নশিপে। শুভমন গিল কাউন্টি চ্যাম্পিয়নশিপে গ্ল্যামারগানের হয়ে খেলবেন বলে জানা গিয়েছে। এই মুহূর্তে ভালো ছন্দে রয়েছেন শুভমন।

আসন্ন নিউজিল্যান্ডের ‘এ’ দলের বিরুদ্ধে সিরিজে তাঁকে ভারতীয় ‘এ’ দলের অধিনায়ক করার ভাবনা ছিল বোর্ডের নির্বাচকদের। কিন্তু সেটা সম্ভবত হচ্ছে না। সে ক্ষেত্রে প্রিয়ঙ্ক পাঞ্চালকেই অধিনায়ক করা হতে পারে বলে জানা গিয়েছে। প্রিয়ঙ্ককেও না পাওয়া গেলে তালিকা রয়েছে হনুমা বিহারীর নামও।

আরও পড়ুন: দুরন্ত সেঞ্চুরি, সচিনের রেকর্ড ভেঙে জিম্বাবোয়েতে নতুন ইতিহাস শুভমনের

জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজেও ভালো ছন্দে শুভমন। প্রথম ওডিআই-ও তিনি ৭২ বলে ৮২ রান করেন। প্রথম একদিনের ম্যাচে শিখর ধাওয়ান (১১৩ বলে ৮১ রান) এবং গিলের হাত ধরে ১০ উইকেটে জয় ছিনিয়ে নেয় ভারত।

দ্বিতীয় ওডিআই-এ করেন ৩৪ বলে ৩৩ রান। এই ম্যাচে ৫ উইকেটে জয় পায় টিম ইন্ডিয়া। সেই সঙ্গে তিন ম্যাচের সিরিজ কেএল রাহুলের টিম ২-০ জিতে যায়।

ভারত বনাম জিম্বাবোয়ের তৃতীয় ওডিআই-এর লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ind-vs-zim-live-blog-live-score-and-all-updates-of-india-vs-zimbabwe-3rd-odi-at-harare-sports-club-31661149654770.html

তৃতীয় ওডিআই-এও সেঞ্চুরি করেছেন শুভমন গিল। এ দিন ৯৭ বলে ১৩০ করেছেন শুভমন। সেই সঙ্গে তিনি ভেঙে দিলেন সচিন তেন্ডুলকরের অনন্য রেকর্ড। ১৯৯৮ সালে জিম্বাবোয়েতে গিয়ে তাদের বিরুদ্ধেই সচিন অপরাজিত ১২৭ রান করেছিলেন। সেই রেকর্ডই এ দিন ভেঙে দিলেন শুভমন। এ দিন শুভমন ১৩০ রান করেন। এটিই ভারতীয় ক্রিকেটারদের মধ্যে জিম্বাবোয়েতে করা সর্বোচ্চ রান। শুভমনের লক্ষ্য সম্ভবত, অক্টোবর থেকে শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নেওয়া।

যদিও শুভমন ভারতের টি-টোয়েন্টি দলের অংশ নয়। তবে তিনি যে রকম খেলছেন, তাতে তাঁর টি-টোয়েন্টি টিমে ঢুকে পড়াটা অসম্ভব কিছু নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.