বাংলা নিউজ > ময়দান > লাইফ সাপোর্টে প্রাক্তন কিউয়ি তারকা ক্রিস কেয়ার্নস

লাইফ সাপোর্টে প্রাক্তন কিউয়ি তারকা ক্রিস কেয়ার্নস

প্রাক্তন কিউয়ি তারকা ক্রিকেটার ক্রিস কেয়ার্নস (ছবি:রয়টার্স) (REUTERS)

হৃদরোগে আক্রান্তে অসুস্থ হয়ে হাসপাতালের লাইফ সাপোর্ট ইউনিটে ভর্তি রয়েছেন তিনি। গত সপ্তাহে ক্যানবেরায় তাঁর হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দিয়েছিল। তারপর থেকে ক্রিস কেয়ার্নস হাসপাতালে ভর্তি রয়েছেন।

গুরুতর অসুস্থ নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস। আপাতত জীবন যুদ্ধের সঙ্গে লড়াই করছেন নিউজিল্যান্ডের প্রাক্তন এই অধিনায়ক। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্তে অসুস্থ হয়ে হাসপাতালের লাইফ সাপোর্ট ইউনিটে ভর্তি রয়েছেন তিনি। গত সপ্তাহে ক্যানবেরায় তাঁর হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দিয়েছিল। তারপর থেকে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে তাঁকে এলএসইউ-তে রাখা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই তাঁর আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় সকলেই বিশেষ বার্তা দিচ্ছেন।

ক্রিস কেয়ার্নসের ইতিমধ্যেই বেশ কয়েকটা অপারেশন করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছ তিনি সে ভাবে সাড়া দিচ্ছেন না। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁকে খুব শীঘ্রই সিডনিতে নিয়ে আসা হবে। সেখানেই বিশেষ চিকিৎসকের মতামত নিয়ে তাঁর স্পেশাল চিকিৎসা চলবে। নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারের বয়স বর্তমানে ৫১ ছুঁয়েছে। ক্রিস কেয়ার্নস হলেন প্রাক্তন ক্রিকেটার ক্রিকেটার ল্যান্স কেয়ার্নসের পুত্র। ক্রিস নিজেও একজন অসাধারণ অলরাউন্ডার ছিলেন। ডানহাতি ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি তিনি মিডিয়াম পেস বোলিংও করতেন। তিনি একটা সময় কিউয়িদের বড় ভরসা ছিলেন।

ক্রিস কেয়ার্নস নিউজিল্যান্ডের জার্সিতে ১৯৮৯ থেকে ২০০৬ সাল পর্যন্ত খেলেছেন। নিউজিল্যান্ডের হয়ে তিনি ৬২ টেস্ট ম্যাচ, ২১৫টি একদিনের ম্যাচ এবং জোড়া টি-২০ ম্যাচ খেলেছেন। একটা সময়  ক্রিস কেয়ার্নসের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল। যদিও ২০১৫ সালে লন্ডন আদালত তাঁকে এই মামলা থেকে অব্যহতি দিয়েছিল। বর্তমানে গোটা ক্রিকেট মহল ক্রিস কেয়ার্নসের আরোগ্য কামনা করছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বয়স যেন বাধাই নয়, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত হেলেন, ভাইরাল ভিডিয়ো বিশ্বজুড়ে কীভাবে উদযাপিত হয় ইদ উল আধা? দেখুন ছবিতে বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে কোন ধরনের নুন খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারী? জানাল ICMR কলকাতার নর্থ-সাউথ মেট্রো লাইনে আসছে বদল, বিবৃতি জারি করে জানাল কর্তৃপক্ষ সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ! মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল এবার ১০ দিন ধরে চলবে কাজ, বাতিল ১৬৬ লোকাল, ৬৪ এক্সপ্রেস ট্রেন, কবে থেকে দুর্ভোগ?

T20 WC 2024

ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.