বাংলা নিউজ > ময়দান > PBKS vs DC: দৌড়ে এসে ডাইভ দিয়ে এক হাতে অবিশ্বাস্য ক্যাচ 'বুড়ো' ধাওয়ানের, ভাইরাল ভিডিয়ো

PBKS vs DC: দৌড়ে এসে ডাইভ দিয়ে এক হাতে অবিশ্বাস্য ক্যাচ 'বুড়ো' ধাওয়ানের, ভাইরাল ভিডিয়ো

দুর্দান্ত ক্যাচ ধরলেন ধাওয়ান। ছবি- টুইটার

ধরমশালায় ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত ক্যাচ নিলেন শিখর ধাওয়ান। ডাইভ দিয়ে এক হাতে ক্যাচ নিলেন গব্বর।

শৈল্য শহর ধরমশালায় আইপিএলে মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালস। এমনিতেই টুর্নামেন্ট থেকে পাকাপাকি ভাবে ছিটকে গিয়েছে ডেভিড ওয়ার্নারের দল। ফলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ খেলতে নামে রিকি পন্টিংয়ের শিষ্যরা। এদিন টসে জিতে প্রথমে দিল্লিকে ব্যাট করতে পাঠান পঞ্জাব কিংস অধিনায়ক শিখর ধাওয়ান।

তবে এই ম্যাচের শুরুটা একেবারেই খারাপ করেনি দিল্লি ক্যাপিটালস দল। ওপেন করতে নামা ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ'য়ের ব্যাটে ভর করে বড় রানে এগিয়ে যেতে থাকে দিল্লি। শুধু তাই নয়, পাওয়ারপ্লেতে দাপট দেখায় তারা। তবে ইনিংসের একেবারে শুরুতে চালিয়ে না খেললেও ওভার যত গড়িয়েছে ততই রানের গতি বেড়েছে দিল্লির। একটা সময় এমন পরিস্থিতি হয়ে যায়, এই দুই ওপেনারই অর্ধশতরান করার দোরগোড়ায় চলে যায়।

ঠিক সেই মুহূর্তেই স্যাম কারানের বলে ক্যাচ তুলে দেন ওয়ার্নার। স্লো-বল বুঝতেই পারেননি অজি তারকা। ক্যাচ নিতে ভুল করেননি ধাওয়ান। দৌড়ে এসে এক হাতে লাফিয়ে ক্যাচ ধরে নেন গব্বর। যদিও আরেকটু হলেই বলটি ফসকে যাচ্ছিল। কিন্তু তা হতে দেননি পঞ্জাব অধিনায়ক। দুর্দান্ত ক্যাচ নিয়ে দিল্লির অধিনায়ককে ফিরিয়ে দেন তিনি। আর ক্যাচ নিতেই চেনা স্টাইলে সেলিব্রেশনে মাতেন গব্বর। সেই সঙ্গে ৯৪ রানের পার্টনারশিপ ভেঙে দেন কারান। ৩১ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ওয়ার্নার। তাঁর এই ইনিংসটি সাজানো ৫টি বাউন্ডারি এবং মাত্র ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে। যদি এই ম্যাচ দিল্লির কাছে নিয়মরক্ষার। তাই জিতেই টুর্নামেন্ট শেষ করতে মরিয়া রিকি পন্টিংয়ের দল।

ডেভিড ওয়ার্নার অর্ধশতরান হাতছাড়া করলেও দায়িত্ব নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান পৃথ্বী। অর্ধশতরান করেন দিল্লির এই তরুণ ব্যাটার। যদিও ওয়ার্নার আউট হয়ে ফিরে গেলেও খুব একটা চাপের মুখে পড়েনি দিল্লি ক্যাপিটালস। তবে ধাওয়ানের এই ক্যাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এবারের আইপিএলে বেশ কিছু ভালো ক্যাচ ধরতে দেখা গিয়েছে ক্রিকেটারদের। সেই সব ক্যাচগুলির মধ্যে এদিনের ধাওয়ানের ক্যাচটি তালিকায় অবশ্যই জায়গা করে নেবে বলেই মনে করছে ক্রিকেট মহল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Latest IPL News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.