বাংলা নিউজ > ময়দান > SL vs AUS: সিরিজ হারলেও, নবাগতদের পারফরম্যান্সে সন্তুষ্ট অজি অধিনায়ক ফিঞ্চ

SL vs AUS: সিরিজ হারলেও, নবাগতদের পারফরম্যান্সে সন্তুষ্ট অজি অধিনায়ক ফিঞ্চ

পঞ্চম ওয়ান ডে শেষে ফিঞ্চ ও শানাকা, দুই দলের অধিনায়কের সৌজন্য বিনিময়। ছবি- এএফপি। (AFP)

পাঁচ ম্যাচের সিরিজে ৩-২ ব্যবধানে পরাজিত হয়েছে অস্ট্রেলিয়া।

পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ আগেই খুইয়েছিল অস্ট্রেলিয়া। শুক্রবার শ্রীলঙ্কা বিরুদ্ধে পঞ্চম তথা অন্তিম ওয়ান ডে ম্যাচটি ছিল সম্মানরক্ষার। সেই ম্যাচে ১৬১-র মতো স্বল্প রান তাড়া করতে নেমে কিছুটা হোঁচট খেলেও শেষমেশ চার উইকেটে জয় তুল নেয় অস্ট্রেলিয়া। দলে ব্যাটিং পার্টনারশিপের অভাবেই সিরিজ হারতে হল বলে মত অ্যারন ফিঞ্চের।

পঞ্চম ওয়ান ডের শেষে অজি অধিনায়ক ফিঞ্চ বলেন, ‘এই সিরিজে দারুণ লড়াই হয়েছে। শ্রীলঙ্কা সত্যি বলতে পরিবেশের সঙ্গে আমাদের থেকে বেশি ভাল মানিয়ে নিতে পেরেছে এবং ওদের জেতাটা একেবারেই যুক্তিসঙ্গত। আমদের ব্যাটাররা এই কঠিন পরিবেশে শুরুটা তো ঠিকঠাকই করেছিল, তবে সেটা বড় রানে রূপান্তরিত করতে পারেনি। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার তরফে একটি ১৭০ রানের পার্টনারশিপ হয়। এটাই তো দুই দলের মধ্যে পার্থক্য। আমরা ৪০-৫০ রানের পার্টনারশিপের বেশি এগোতে পারিনি। মিডল ওভারগুলোয় আরও ভাল ব্যাটিং করা উচিত ছিল আমাদের।’

আরও পড়ুন:- সিরিজ হারলেও কোনও মতে লো স্কোরিং ম্যাচ জিতে মান রক্ষা করল অস্ট্রেলিয়া

আরও পড়ুন:- ডিনার খেতে গিয়ে লোডশেডিংয়ের মুখোমুখি কামিন্সরা, তবুও প্রশংসা শ্রীলঙ্কার

তবে সিরিজে হারলেও ম্যাথিউ কুনহেমানের মতো বেশ কিছু ক্রিকেটার এই সিরিজে প্রভাবিত করেছে। ইতিবাচক দিক বলতে এটাই তুলে ধরেন ফিঞ্চ। ‘নবাগতরা কিন্তু বেশ প্রভাবিত করছে এবং এটা একটা সুপার ট্যুর ছিল।’ পাশাপাশি সমর্থকদেরও ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। ‘আমাদের সমর্থনের জন্য সকলকে অনেক ধন্যবাদ। অনেকে আজ আমাদের ধন্যবাদ জানাতে হলুদ জার্সি পড়ে এসেছেন, তবে উল্টে আমাদের উচিত সমর্থকদের ধন্যবাদ জানানো।’ দাবি অজি অধিনায়কের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সলমনের অন্ধভক্ত, সুপারস্টারের বউ, সদ্য ফের মা হয়েছেন! চিনতে পারছেন এই সুন্দরীকে? সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী পাঁচতলা সাঁতরাগাছি স্টেশন, শালিমার হবে ঝকঝকে, বিরাট পরিকল্পনা! কবে শেষ হবে কাজ? ‘নিয়ম মেনেই এনেছি’, সৃজিত তাঁর ‘ছোট্ট মেয়ে’ উলুপিকে ঘরের কোথায় রেখেছেন USর রাস্তায় পুলিশের গাড়ির ধাক্কায় ভারতীয়ের মৃত্যুতে অভিযুক্তকে ছাড়! ভারত বলল.. ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী ইচ্ছা ছিল বিয়ের সময়ে মিষ্টি একটা হাসির! সেই স্বপ্নই কেড়ে নিল যুবকের প্রাণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.