বাংলা নিউজ > ময়দান > SL vs AUS: সিরিজের দ্বিতীয় টেস্টের আগেই করোনা পজিটিভ শ্রীলঙ্কার তিন ক্রিকেটার

SL vs AUS: সিরিজের দ্বিতীয় টেস্টের আগেই করোনা পজিটিভ শ্রীলঙ্কার তিন ক্রিকেটার

করোনা পজিটিভ শ্রীলঙ্কার তিন ক্রিকেটার

বৃহস্পতিবার শ্রীলঙ্কা ক্রিকেট জানিয়েছে, ‘গতকাল চালানো দ্রুত অ্যান্টিজেন পরীক্ষার সময়, তিনজন খেলোয়াড়কেই পজিটিভ পাওয়া গেছে।’ প্রথম টেস্টে শ্রীলঙ্কাকে দশ উইকেটে পরাজিত করে স্বাচ্ছন্দ্যে প্রথম টেস্ট জিতেছে অস্ট্রেলিয়া। ফলে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

শ্রীলঙ্কা ক্রিকেট দলে এ যেন করোনার বিস্ফোরণ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে তিন খেলোয়াড়ের কোভিড পজিটিভ পাওয়া গেছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে শ্রীলঙ্কার শিবির থেকে দুঃসংবাদ এসেছে। দলের তিন খেলোয়াড় ধনঞ্জয়া ডি সিলভা, জেফরি ভ্যান্ডারসে এবং অসিথা ফার্নান্দো দ্বিতীয় টেস্টের আগে করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের শরীরে কোভিড পজিটিভ পাওয়া গেছে। আগামী ৮ জুলাই (শুক্রবার) থেকে গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টেস্ট শুরু হবে। তার আগে এই খবর শ্রীলঙ্কা দলের চিন্তা বাড়িয়েছে। 

বৃহস্পতিবার শ্রীলঙ্কা ক্রিকেট জানিয়েছে, ‘গতকাল চালানো দ্রুত অ্যান্টিজেন পরীক্ষার সময়, তিনজন খেলোয়াড়কেই পজিটিভ পাওয়া গেছে।’ প্রথম টেস্টে শ্রীলঙ্কাকে দশ উইকেটে পরাজিত করে স্বাচ্ছন্দ্যে প্রথম টেস্ট জিতেছে অস্ট্রেলিয়া। ফলে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন… গিলক্রিস্টের উদাহরণ টেনে পন্তের ব্যাটিং অর্ডারে পরিবর্তন চান গাভাসকর

সিরিজের প্রথম ম্যাচেও কোভিডের কারণে সমস্যায় পড়তে হয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট দলকে। দলের তারকা ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথিউসের দ্বিতীয় দিনে কোভিড পজিটিভ পাওয়া গিয়েছিল। এরপর খেলার তৃতীয় দিনে ওশাদা ফার্নান্দোকে তার জায়গায় অন্তর্ভুক্ত করা হয়েছিল। যাইহোক, সুখবর হল ম্যাথিউস কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন এবং দ্বিতীয় টেস্টে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন। যদি কোনও খেলোয়াড়ের কোভিড পজিটিভ পাওয়া যায়, তাহলে তাকে পাঁচ দিন আইসোলেশনে থাকতে হবে।

আরও পড়ুন… গিলক্রিস্টের উদাহরণ টেনে পন্তের ব্যাটিং অর্ডারে পরিবর্তন চান গাভাসকর

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে অস্ট্রেলিয়া। সেখানে শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ দখল করেছে ৩-২ ব্যবধানে। অস্ট্রেলিয়ার চোখ থাকবে দ্বিতীয় টেস্ট ও সিরিজ জয়ের দিকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মৃত্যুশয্যায় দাদু, হাসপাতালে শেষবার দেখতে যাওয়ার সাজ শেয়ার করে ট্রোল্ড নাতনি! বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায় 'জগন্নাথদেবের ভক্ত মোদী' বলতে গিয়ে…মুখ ফসকে উলটো কথা, সম্বিত-নবীন তরজা তুঙ্গে নিমেষেই ফটো কেক তৈরি করছে Zomato! ডেলিভারি দিচ্ছে ৩০ মিনিটেই T20 বিশ্বকাপে দ্রুততম শতরান, সেরা পাঁচে দু'বার রয়েছে গেইলের নাম নারীর নাকে অজান্তেই বাসা বেঁধেছে শত শত পোকা, ডাক্তাররাও অবাক! ৯১ বয়সে ধনকুবের মহিলা হলেন ১০০ কোটি ডলারের মালিক, ভারতের বয়স্কতম বিলিয়নিয়ার রণবীর দিলেও ভোট দেওয়ার অধিকার নেই আলিয়ার, তালিকায় রয়েছেন বি-টাউনের এই তারকারাও অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.