বাংলা নিউজ > ময়দান > SL vs AUS: T20 সিরিজ খুইয়ে কীভাবে ওয়ান ডেতে ঘুরে দাঁড়াল শ্রীলঙ্কা, রহস্য ফাঁস করলেন শানাকা
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়ী শ্রীলঙ্কা ক্রিকেট দল। ছবি- এপি। (AP)

SL vs AUS: T20 সিরিজ খুইয়ে কীভাবে ওয়ান ডেতে ঘুরে দাঁড়াল শ্রীলঙ্কা, রহস্য ফাঁস করলেন শানাকা

  • শানাকা সিরিজ সেরা কুশল মেন্ডিসকে তাঁর পারফরম্যান্সের জন্য বিশেষভাবে বাহবা দেন।

হালে শ্রীলঙ্কান ক্রিকেটের সময়টা খুব একটা ভাল কাটেনি। তবে টি-টোয়োন্টি সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পর ওয়ান ডে সিরিজে দুর্দান্ত কামব্য়াক করে ৩-২ এক ঐতিহাসিক সিরিজ জিতে নিয়েছে দ্বীপরাষ্ট্র। ফাইনাল ওয়ান ডে হেরে একটু হতাশ হলেও, গোটা সিরিজে দলের পারফরম্যান্সে কিন্তু গর্বিত দাসুন শানাকা।

শানাকার মতে শেষ টি-টোয়েন্টিতে জয়ই দলের মনোবল ফিরিয়ে দিয়েছিল। সিরিজ শেষে শ্রীলঙ্কান অধিনায়ক বলেন, ‘দল যেভাবে পারফর্ম করেছে, তাতে আমি গর্বিত। শেষ টি-টোয়েন্টি ম্যাচের মোমেন্টামটাই আমাদের সাহায্য করেছে। ওই ম্য়াচে জয়টা ওয়ান ডে সিরিজের আগে আমাদের আত্মবিশ্বাস ফিরিয়ে দেয়। আমাদের ব্য়াটাররা তো পারফর্ম করেইছে, আর বোলাররাও তাদের সামনে যাই টোটাল থাক, ডিফেন্ড করে গিয়েছে।’

আরও পড়ুন:- সিরিজ হারলেও, নবাগতদের পারফরম্যান্সে সন্তুষ্ট অজি অধিনায়ক ফিঞ্চ

আরও পড়ুন:- ভিডিয়ো: দুর্দিনে এসেছে অজিরা, হলুদ জার্সি পরে জয়ধ্বনি শ্রীলঙ্কার সমর্থকদের

সিরিজ জয়ে গোটা দলেরই কৃতিত্ব থাকলেও, কুশল মেন্ডিসকে আলাদাভাবে বিশেষ বাহবা দেন শানাকা। ‘দলের সকলেই সব ম্যাচে দায়িত্ব নিয়ে খেলেছে, বিশেষত কুশল মেন্ডিস। ওকে ফর্মে ফিরতে দেখে দারুণ লাগছে। ওর ফর্মে ফেরা আর ম্যান অফ দ্য সিরিজ পাওয়াটা আনন্দের। তবে গোটা দলই একত্রিতভাবে পারফর্ম করেছে। দর্শকরাও ক্যান্ডি এবং এখানে, দুই জায়গাতেই আমাদের দারুণ সমর্থন করেছেন। নিশ্চিতভাবেই ভবিষ্যতে আমরা আরও ভাল পারফর্ম করব।’ দাবি শানাকার। ওয়ান ডের পর ২৯ জুন থেকে এবার দুই দল দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মাঠে নামবে।

বন্ধ করুন