বাংলা নিউজ > ময়দান > SL vs AUS: করোনার জেরে নাজেহাল শ্রীলঙ্কা, ম্যাথিউিজের পর এবার আক্রান্ত জয়বিক্রমে

SL vs AUS: করোনার জেরে নাজেহাল শ্রীলঙ্কা, ম্যাথিউিজের পর এবার আক্রান্ত জয়বিক্রমে

প্রথম টেস্টে শ্রীলঙ্কান দলে জায়গা পাননি প্রবীণ জয়বিক্রমে। ছবি- এএফপি। (AFP)

শুক্রবার থেকে শুরু দ্বিতীয় টেস্টে আর মাঠে নামা হচ্ছে না শ্রীলঙ্কান বোলারের।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আশ্চর্যজনক ব্যাটিং ভরাডুবির জেরে প্রথম টেস্টে পরাজিত হয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। দ্বিতীয় টেস্ট জিতে সিরিজে সমতায় ফিরতে মরিয়া দ্বীপরাষ্ট্র। তবে দ্বিতীয় টেস্টের আগে বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা। করোনা আক্রান্ত হলেন দলের তারকা প্রবীণ জয়বিক্রমে।

সোমবার (৪ জুলাই) লঙ্কান বোর্ডের তরফে জয়বিক্রমের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়। শ্রীলঙ্কান বোর্ড জানায়, ‘ও (জয়বিক্রমে) অসুস্থতা বোধ করছিল। আজ সকালে পরীক্ষা করা হলে ওর রিপোর্ট পজিটিভ আসে। জয়বিক্রমেকে সঙ্গে সঙ্গে ওর দলের বাকি সদস্য়দের থেকে আলাদা করা হয় এবং করোনা পজিটিভ হওয়ায়, ওকে পাঁচদিন নিভৃতবাসেই কাটাতে হবে।’ চলতি সিরিজে দ্বিতীয় শ্রীলঙ্কান খেলোয়াড় হিসাবে করোনা আক্রান্ত হলেন জয়বিক্রমে।

আরও পড়ুন:- SL vs AUS: নিজেদের জালেই ফেঁসে গেল শ্রীলঙ্কা, লিয়ঁ-হেডের স্পিনে ভর করে ১০ উইকেটে জিতল অজিরা

প্রথম টেস্ট চলাকালীনই অ্যাঞ্জেলো ম্য়াথিউিজ অসুস্থতার কথা জানানোর পর, তাঁর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এসেছিল। তাৎক্ষণিক তাঁকে নিভৃতবাসে পাঠানো হয়। তবে তিনি সম্ভবত দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন। কিন্তু পাঁচদিন নিভৃতবাসে থাকায় স্বাভাবিকভাবেই শুক্রবার (৮ জুলাই) থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে জয়বিক্রমের খেলা হচ্ছে না। তিনি প্রথম ম্যাচেও দলে জায়গা পাননি। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আর খেলা হল না তাঁর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন