বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দুর্দিনে এসেছে অজিরা, হলুদ জার্সি পরে জয়ধ্বনি শ্রীলঙ্কার সমর্থকদের
ম্যাচ শেষে দুর্দান্ত সাপোর্টের জন্য সমর্থকদের ধন্যবাদ জানায় অজি দল। ছবি- এপি/এএফপি।

ভিডিয়ো: দুর্দিনে এসেছে অজিরা, হলুদ জার্সি পরে জয়ধ্বনি শ্রীলঙ্কার সমর্থকদের

  • গোটা অস্ট্রেলিয়া দল পঞ্চম ওয়ান ডে ম্যাচ শেষে শ্রীলঙ্কান সমর্থকদের ধন্যবাদ জানান।

গত সাত দশকের মধ্যে অর্থনৈতিক দিক থেকে নিজেদের সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। ওষুধ, খাবারদাবার, পেট্রোল, বিদুৎ, দ্বীপরাষ্ট্রে সবেরই বিপুল অভাব দেখা দিয়েছে। তবে এইসব সমস্যা থাকা সত্ত্বেও অস্ট্রেলিয়া দল শ্রীলঙ্কা সফরে এসেছে। দুর্দান্ত এক ওয়ান ডে সিরিজ শেষে অজিদের দারুণভাবে ধন্যবাদ জানালেন লঙ্কানরা।

গোটা সিরিজের মতোই পঞ্চম ওয়ান ডেতেও কলম্বোয় মাঠভর্তি দর্শক খেলা দেখার জন্য উপস্থিত হয়েছিলেন। এই দুর্দিনে বহু দশক পরে অস্ট্রেলিয়াকে হারিয়ে চরম দুর্দশায় থাকা লঙ্কান জনগণের মুখে সামান্য হাসি ফুটিয়েছে শ্রীলঙ্কান পুরুষ ক্রিকেট দল। তবে দ্বীপরাষ্ট্রের রাজনৈতিক এবং অর্থনৈতিক অস্থিরতা সত্ত্বেও অজিরা সফর করতে আসায় স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শ্রীলঙ্কার মানুষ। তাই অজিদের কৃতজ্ঞতা জানাতে পঞ্চম ওয়ান ডেতে গ্যালারির বিভিন্ন অংশ জুড়ে সমর্থকরা হলুদ রঙের জার্সি, জামা পরে আসেন। এমনকী ম্যাচ শেষে তো ‘অস্ট্রেলিয়া, অস্ট্রেলিয়া’ জয়ধ্বনিও উঠে গ্যালারিতে।

আরও পড়ুন:- সিরিজ হারলেও কোনও মতে লো স্কোরিং ম্যাচ জিতে মান রক্ষা করল অস্ট্রেলিয়া

আরও পড়ুন:- ডিনার খেতে গিয়ে লোডশেডিংয়ের মুখোমুখি কামিন্সরা, তবুও প্রশংসা শ্রীলঙ্কার

অজিদের ধন্যবাদ জানিয়ে একাধিক ব্যানারের দেখাও মেলে। এই সমর্থনে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত গোটা অস্ট্রেলিয়া দল। তবে তারাও ম্যাচ শেষে সমর্থকদের এই সমর্থনের জন্য তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করে। সীমিত ওভারের অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‘আমাদের সমর্থনের জন্য সকলকে অনেক ধন্যবাদ। অনেকে আজ আমাদের ধন্যবাদ জানাতে হলুদ জার্সি পড়ে এসেছেন, তবে উল্টে আমাদের উচিত সমর্থকদের ধন্যবাদ জানানো।’ প্রসঙ্গত, সীমিত ওভারের সিরিজ শেষে এবার ২৯ জুন থেকে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা।

বন্ধ করুন