বাংলা নিউজ > ময়দান > SL vs IND: আকাশ চোপড়ার মতে সিরিজ নির্ণায়ক ম্যাচে টিম ইন্ডিয়াকে ভরসা দেবেন এই দুই ক্রিকেটার
ম্যাচের পরে টিম ইন্ডিয়া (ছবি:পিটিআই)
ম্যাচের পরে টিম ইন্ডিয়া (ছবি:পিটিআই)

SL vs IND: আকাশ চোপড়ার মতে সিরিজ নির্ণায়ক ম্যাচে টিম ইন্ডিয়াকে ভরসা দেবেন এই দুই ক্রিকেটার

  • আকাশ চোপড়ার মতে নীতিশ রানা, দেবদূত পাডিক্কাল ও রুতুরাজ গায়কোয়াড়ের থেকে যেই রানটা আসবে সেটা বোনাস হিসাবে ধরতে হবে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচে জয় পেয়েছিল ভারত। কিন্তু দ্বিতীয় টি টোয়েন্টিতে বহু সমস্যার সম্মুখীন হওয়ার পরে অবশেষে নিজেদের দল নামাতে পেরেছিলেন রাহুল দ্রাবিড়। কঠিন লড়াই দিয়েও শেষ ওভারে হারতে হয়েছিল মেন ইন ব্লুজকে। এমন অবস্থায় সিরিজের ফল নির্ণায়ক ম্যাচে কাদের দিকে তাকিয়ে থাকবে টিম ইন্ডিয়া, ভারত মাঠে নামার আগে সেটাই জানালেন আকাশ চোপড়া।

তাঁর কথায় দ্বিতীয় ম্যাচের আগে যেহেতু ক্রুণাল পান্ডিয়া করোনায় আক্রান্ত হন এবং আটজন ক্রিকেটার আইসোলেশনে চলে যান সেহেতু অবশিষ্ট ১১ জনকে নিয়েই মাঠে নামতে হয় ভারতকে। সেক্ষেত্রে দলে অভিজ্ঞ ব্যাটসম্যানের অভাব দেখা দিয়েছে। ফলে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে সেভাবে ব্যাট করতে না পারলেও, সিরিজি নির্ণায়ক ম্যাচে সঞ্জু স্যামসনের থেকে রান আশা করছেন আকাশ চোপড়া। অন্যদিকে দলের অধিনায়ক শিখর ধাওয়ানের থেকেও আরও বেশি রান চাইছেন তিনি। ব্যাটিং-এর জন্য এই দুই পিলারের উপর ভরসা রাখছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তাঁর মতে নীতিশ রানা, দেবদূত পাডিক্কাল ও রুতুরাজ গায়কোয়াড়ের থেকে যেই রানটা আসবে সেটা বোনাস হিসাবে ধরতে হবে।

টিম ইন্ডিয়ার সেলিব্রেশন (ছবি:টুইটার বিসিসিআই)
টিম ইন্ডিয়ার সেলিব্রেশন (ছবি:টুইটার বিসিসিআই)

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে আম্পায়ারিং দেখার পরে তৃতীয় ম্যাচের আগে বেশ চিন্তিতো আকাশ চোপড়া। আকাশ চোপড়া এদিন জানান, আম্পায়াররা কী রকম ভুল করেছিলেন সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে। আকাশ চোপড়া আম্পায়ারদের ওয়াইড দেওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি ম্যাচের শেষ মুহূর্তের কয়েকটি ঘটনার কথা তুলে ধরেন। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ভুবনেশ্বর কুমার ও চেতন সাকারিয়ার বল ওয়াইড দেওয়ার সিদ্ধান্তকে মানেত পারেননি আকাশ চোপড়া। তাঁর মতে এমন সব সিদ্ধান্ত দেওয়ার আগে আম্পায়ারাদের একটু ভাবা উচিত।

বন্ধ করুন